LG Wing Smartphone

LG নিয়ে এসেছে ডুয়েল ডিসপ্লে ফোন LG Wing, ভাঙ্গা স্মার্টফোন।

5G Android LG Mobile phone Smartphone Tech News Tech News India Technology টেকনোলজি নিউজ বাংলা খবর বাংলা টেক নিউজ

LG Wing SmartphoneLG Wing– LG নিয়ে এসেছে নতুন ডুয়েল ডিসপ্লে স্মার্টফোন। যার আকৃতি ইংরেজি T অক্ষরের মত। টি আকারের ফোনটির নাম LG Wing। এই আকৃতির এটি প্রথম স্মার্টফোন। কোম্পানি অনলাইন এভেন্টের মাধ্যমে ফোনটিকে লঞ্চ করেছে। ফোনটি T আকৃতির, যার মধ্যে রয়েছে ডুয়েল ডিসপ্লে।

ফোনটির মধ্যে থাকা দ্বিতীয় ডিসপ্লেটি ৯০ ডিগ্রি এঙ্গেলে ঘোরানো যাবে। ফোনটির মধ্যে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬.৮ ও ৩.৯ ইঞ্চির দুটি ডিসপ্লে। ফোনটির দাম সম্পর্কে কোন তথ্য এখনও পর্যন্ত জানা যাইনি। ফোনটিকে অক্টোবর মাসে দক্ষিণ কোরিয়ায় প্রথম লঞ্চ করা হবে। ধূসর এবং ইস্কাই রঙে উপলব্ধ করা হবে। LG Wing ফোনটিকে কোম্পানি কবে ভারতের বাজারে আনবে সেই সম্পর্কে কোন তথ্য প্রকাশ করেনি। ফোনটির দুটি স্ক্রীন-এ দুটি অ্যাপস একসাথে আলাদাভাবে বেবহার করা যাবে।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

LG Wing স্মার্টফোন ফিচার

LG Wing ফোনটি ৬.৮ ইঞ্চির P-OLED ও ৩.৯ ইঞ্চির G-OLED ফুল এইচডি+ ডিসপ্লে নিয়ে লঞ্চ হতে চলেছে। এর প্রাইমারি ডিসপ্লের স্ক্রীন রেজুলসন ১০৮০পিক্সেল বাই ২৪৬০পিক্সেল এবং সেকেন্ডারি ডিসপ্লের স্ক্রীন রেজুলসন ১০৮০পিক্সেল বাই ১২৪০পিক্সেল। ফোনটির মধ্যে কোয়াল্কম স্নাপড্রাগন ৭৬৫জি অক্টাকোর প্রসেসর এবং Android 10 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে।

ডিসপ্লে ৬.৮ ইঞ্চির P-OLED ও ৩.৯ ইঞ্চির G-OLED ডিসপ্লে (ডুয়েল)।
ক্যামেরা ৬৪+১৩+১২ এমপি রিয়ার এবং ৩২এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৪০০০এমএএইচ।
র‍্যাম ৮জিবি
ইন্টারনাল স্টোরেজ ১২৮জিবি ও ২৫৬জিবি।
প্রসেসর ও অপারেটিং সিস্টেম কোয়াল্কম স্নাপড্রাগন ৭৬৫জি অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ দুর্দান্ত ফিচার নিয়ে লঞ্চ হয়েছে Poco M2 Smartphone, দেখেনিন দাম ও ফিচার।

ফোনটিতে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ৬৪+১৩+১২ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য সামনে একটি ৩২মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া থাকবে। ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ লাইট দেওয়া হয়েছে।

ফোনটি দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে বাজারে আসবে। যার একটিতে থাকবে ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ। আরেকটি ভেরিয়েন্ট ৮জিবি ও ২৫৬জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে আসছে। মাইক্রো-এসডি কার্ডের মাধ্যমে এই ইন্টারনাল স্টোরেজ ২টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফোনটিতে ডুয়েল ন্যানো সিম এবং 5G নেটওয়ার্ক সাপোর্ট করবে। পাওয়ারের জন্য ৪০০০এমএএইচ এর ব্যাটারি পেয়ে যাবেন। এতে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এছাড়া থাকছে ৩.৫মিমি অডিও জ্যাক, Wi-Fi, Bluetooth 5.1 ভার্সন, GPS ইত্যাদি ফিচার।

LG Wing ফোনটির দাম এখনও সঠিক জানা যায়নি। ফোনটিকে অক্টোবর মাসে বুকিং এর জন্য উপলব্ধ করা হবে।

আরও পড়ুনঃ Realme 7 স্মার্টফোনের প্রথম ফ্ল্যাশ সেলে বিক্রি হয়েছে ১,৮০,০০০ ইউনিট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *