AndroidMicromaxMobile phoneSmartphoneTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Micromax In 2b স্মার্টফোন 5000mAh ব্যাটারির সাথে লঞ্চ হল মাত্র 7,999 টাকায়

Micromax In 2b স্মার্টফোন ভারতের বাজারে লঞ্চ হল খুবই সস্তায়। এই ফোনের 4GB RAM ও 6GB RAM ভার্সনের দাম রাখা হয়েছে যথাক্রমে 7,999 টাকা ও 8,999 টাকা। এই ফোনে বেবহার করা হয়েছে Unisoc T610 প্রসেসর।

Micromax In 2b smartphone

আরও পড়ুনঃ Oppo Reno 6Z 5G স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে দুর্দান্ত ফিচার, দেখুন দাম

এই ফোনটি সম্পর্কে বেশ কিছু দিন ধরেই জল্পনা চলছিল। এবার এই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মাইক্রোম্যাক্স ভারতের বাজারে নতুন স্মার্টফোন লঞ্চ করল। কোম্পানির এই নতুন ফোনের নাম হল Micromax In 2b।

এই ফোনটিকে আসলে গত বছর লঞ্চ হওয়া Micromax In 1b ফোনের রিব্রান্ডেড ভার্সন হিসাবে নিয়ে আশা হয়েছে। এই ফোনের মধ্যে দেওয়া হয়েছে 5000mAh-এর পাওয়ারফুল ব্যাটারি এবং 13 মেগাপিক্সেলযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। তাহলে চলুন জেনে নেওয়া যাক এই ফোনের অন্যান্য ফিচার্স ও স্পেসিফিকেশনস সম্পর্কে বিস্তারিত তথ্য।

Micromax In 2b ফোনটিকে ভারতের বাজারে দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে লঞ্চ করা হয়েছে। ফোনটির বেস মডেল অর্থাৎ 4GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে মাত্র 7,999 টাকা। এদিকে এর হাই-এন্ড মডেল অর্থাৎ 6GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজের জন্য দাম পড়বে মাত্র 8,999 টাকা।

মাইক্রোম্যাক্স ইন টুবি ফোনটিকে মোট তিনটি কালার অপশনে নিয়ে আসা হয়েছে, যেগুলি হল নীল, কালো, এবং সবুজ। আগামী 6ই অগাস্ট থেকে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট Flipkart-এ ফোনটিকে প্রথম বারের জন্য বিক্রি করা হবে।

আরও পড়ুনঃ OnePlus Nord 2 স্মার্টফন লঞ্চ হল, রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং মিডিয়াটেক ডায়মেনসিটি প্রসেসর

Micromax In 2b ফোন ফিচার

এই ফোনে দেওয়া হয়েছে 6.52 ইঞ্চির HD+ ডিসপ্লে, যার 20:9 অ্যাসপেক্ট রেশিও, ব্রাইটনেস 400 নিটস এবং 89% স্ক্রিন টু বডি রেশিও। ফোনটি Android 11 বেসড আউট অফ দ্য বক্স অপারেটিং সিস্টেম দ্বারা চলবে।

আসন্ন এই Micromax In 2b স্মার্টফোনে 5,000mAh- পাওয়ারফুল ব্যাটারি রয়েছে। কোম্পানির পক্ষ থেকে দাবি করা হচ্ছে, এই ব্যাটারি 160 ঘণ্টার মিউজিক প্লেব্যাক, 20 ঘণ্টা ওয়েব ব্রাউজিং, 15 ঘণ্টা পর্যন্ত ভিডিয়ো স্ট্রিমিং ও 50 ঘণ্টার টক টাইম অফার করতে সক্ষম।

ফোটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এর প্রাইমারি সেন্সর হিসেবে 13 মেগাপিক্সেলের মেইন ক্যামেরা রয়েছে এবং সেকেন্ডারি ক্যামেরা হিসেবে দেওয়া হয়েছে 2 মেগাপিক্সেলের সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে পেয়ে যাবেন একটি 5 মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

পারফরম্যান্সের জন্য এই ফোনে বেবহার করা হয়েছে Unisoc T610 প্রসেসর, যা পেয়ার করা থাকছে 6GB পর্যন্ত RAM ও 64GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সাথে। এছাড়াও, ফোনে রয়েছে একটি ডেডিকেটেড মাইক্রো-এসডি কার্ড স্লট, যার সাহায্যে ফোনের ইন্টারনাল স্টোরেজ 256GB পর্যন্ত বাড়ানো যাবে।

.আরও পড়ুনঃ Oppo Reno 6Z 5G স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে দুর্দান্ত ফিচার, দেখুন দাম

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close