AndroidAppTech BanglaTechnologyবাংলা নিউজ

Microsoft Teams নিয়ে এলো নতুন ভিডিও কলিং অ্যাপ, যেখানে ১হাজার জন্য একসাথে চ্যাট করতে পারবেন।

Microsoft Teams AppMicrosoft Teams- বর্তমান সময়ে লকডাউন এর জন্য সকলেই বাড়িতে রয়েছেন। আর এই সময়ে আত্মীয় স্বজন এবং বন্ধু বান্ধবীর সাথে কথা বলার সব থেকে ভাল মাধ্যম হল ভিডিও কলিং। তাই এই সময়ে ভিডিও কলিং অ্যাপ্লিকেশান এর চাহিদা রয়েছে সবার উপরে। অন্যদিকে বিভিন্ন কোম্পানি মানুষের চাহিদা অনুযায়ী লঞ্চ করে চলেছে ভিডিও কলিং অ্যাপ। এবার মাইক্রোসফট নিয়ে এলো নতুন ভিডিও কিলং অ্যাপ্লিকেশান যার নাম Microsoft Teams. এই অ্যাপ একসাথে ১০০০ জন চ্যাট করতে পারবেন।

আরও পড়ুনঃ মাত্র ৬হাজার টাকার কমে Lava নিয়ে এসেছে তাদের নতুন স্মার্টফোন Lava Z61 Pro.

কিছু দিনে আগে Zoom নামক একটি অ্যাপ খুবই জনপ্রিয় হয়ে উঠেছিল। এই ধরনের অ্যাপতে টেক্কা দিতে Microsoft লঞ্চ করলো তাদের নতুন ভিডিও কলিং অ্যাপ। এই অ্যাপ অনেক নতুন নতুন ফিচার যুক্ত করা হয়েছে যেগুলি আপনি Zoom বা অন্য অ্যাপ এর মধ্যে পাবেন না। তাহলে চলুন জেনেনি এর মধ্যে কি কি ফিচার আপনি পাচ্ছেন।

Microsoft Teams ফিচারঃ

সর্বাধিক ১০০০জন একসাথে ভিডিও কল করার সুবিধা- এই ফিচারটি Microsoft Teams এর নতুন আপডেট। এর মাধ্যমে একসাথে ১০০০জন ভিডিও কলে যুক্ত হতে পারবে। তাছাড়া, বেবহারকারিরা যদি চায় আরও বড় স্তরে ভিডিও কলিং করতে তাহলে ভিউ অনলি ফিচারের মাধ্যমে ২০০০০ জন একসাথে এই ভিডিও কলিং অ্যাপে যুক্ত হতে পারে।

আরও পড়ুনঃ Jio Phone 3- জিও বাজারে আনতে চলেছে সস্তা বাজেট স্মার্টফোন।

টুগেদার মোড- এই ফিচারের মাধ্যেমে জানা যাবে যে এই ভিডিও কলিং কে কথা বলছে। অনেক সময় একসাথে অনেক জন ভিডিও কলিং এ যুক্ত থাকলে জানতে পারা যায়না যে কে কথা বলছে। কিন্তু এই ফিচার এর মাধ্যমে সেটি আর হবে না।

লাইভ রিয়াক্সন- এই ফিচারের মাধ্যমে আপনি ভিডিও কলিং চলাকালীন যে কোনও লোককে ইমোজি পাথাতে পারবেন। এছাড়া এই অ্যাপ এ আরও অনেক কিছু ফিচার রয়েছে। আমি বলব এই অ্যাপ্লিকেশান টি বড় ধরনের মিটিং বা ভিডিও কলিং করার জন্য বেস্ট হবে। ডাউনলোড করতে এখানে ক্লিক করুন- Download

আরও পড়ুনঃ Google Map এ আছে বড় আপডেট, এবার থেকে মোবাইলে জানা যাবে ট্রাফিক লাইট এর সিগন্যাল।

Tags

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close