GadgetsMotorolaReviewSmartwatchTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Moto 360 (3rd Gen) স্মার্টওয়াচ ভারতে লঞ্চ হল, রয়েছে অত্যাধুনিক ফিচার

ভারতের বাজারে অবশেষে লঞ্চ হল Motorola কোম্পানির তৃতীয় প্রজন্মের Moto 360 স্মার্টওয়াচ। আপনাদের জানিয়ে রাখি, গত মে মাসের শেষ দিক থেকে সংস্থার এই নতুন স্মার্টওয়াচটিকে ই-কমার্স সাইট Flipkart (ফ্লিপকার্ট)-এ তালিকাভুক্ত করা হয়েছিল।

Moto 360 smartwatch
Moto 360 smartwatch

আরও পড়ুনঃ Lenovo Tab P11 7,500mAh ব্যাটারি ও 11 ইঞ্চির ডিসপ্লে নিয়ে লঞ্চ হল, দেখুন দাম ও ফিচার

কোম্পানি গতকাল অফিসিয়ালি এই নতুন মোটোরোলা প্রোডাক্টটির ওপর থেকে পর্দা সরিয়ে দিয়েছে এবং আপনি চাইলে এটিকে কিনতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক নতুন মোটো 360 স্মার্টওয়াচের দাম ও ফিচার সম্পর্কে বিস্তারিত তথ্য।

নতুন মোটো 360 স্মার্টওয়াচটিকে 19,999 টাকায় লঞ্চ করা হয়েছে। এই স্মার্টওয়াচটিকে ফ্লিপকার্ট থেকে ক্রয় করা যাবে। এটিকে কালো বা ধূসর কালার ভেরিয়েন্টে আনা হয়েছে।

আরও পড়ুনঃ Samsung Galaxy A12 Nacho স্মার্টফোন লঞ্চ হল, দেখুন দাম ও স্পেসিফিকেশন

Moto 360 (3rd Gen) স্মার্টওয়াচ ফিচার

এই স্মার্টওয়াচটিতে 1.2 ইঞ্চির গোলাকার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে, যার স্ক্রীন রেজোলিউশন 390 পিক্সেল বাই 390 পিক্সেল। আবার এটির ডিসপ্লেতে গরিলা গ্লাস 3 প্রোটেকশন এবং বিশেষ স্ক্র্যাচ সুরক্ষা ব্যবস্থাও করা হয়েছে। এছাড়াও স্টেইনলেস স্টিল নির্মিত ঘড়িটির সার্কুলার ডায়ালের ডান প্রান্তে দু-দুটি কন্ট্রোল বাটন দেওয়া হয়েছে।

এই ঘড়িটিতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন উইয়ার 3100 প্রসেসর এবং এতে 1GB RAM, 8GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। আবার এটি গুগলের ওয়্যারওএস‌ অপারেটিং সিস্টেমে চলবে।

Moto 360 (3rd Gen) স্মার্টওয়াচটির ওজন 52 গ্রাম। এতে 355mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর ব্যাটারি পুরোপুরি চার্জ হতে প্রায় এক ঘন্টা সময় নেবে এবং এটি একদিনের ব্যাকআপ দেবে।

কানেক্টিভিটির জন্য এই ওয়াচে Bluetooth 4.1 ভার্সন, সিঙ্গেল-ব্যান্ড Wi-Fi, GNSS (GPS, GLONASS, BeiDou, GALILEO) এবং NFC সাপোর্ট দেওয়া হয়েছে। এই ঘড়িটিকে অ্যান্ড্রয়েড 6.0 বা পরবর্তী ওএস যুক্ত (গো সংস্করণ বাদে) যেকোনো অ্যান্ড্রয়েড স্মার্টফোনের সাথে এবং নিদেনপক্ষে আইওএস 12.0 যুক্ত আইফোনের সাথে কানেক্ট করা যাবে।

এই ঘড়িটিতে রয়েছে অ্যাক্সিলোমিটার, জাইরোস্কোপ, ব্যারোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর এবং হার্ট রেট সেন্সর। সাথে পেয়ে যাবেন স্লিপ সেন্সর এবং অন্তর্নির্মিত জিপিএস প্রযুক্তি। Moto 360 (3rd Gen) স্মার্টওয়াচটি 3ATM রেটিং প্রাপ্ত, যা ফলে ঘড়িটি 30 মিটার পর্যন্ত জল প্রতিরোধ করতে সক্ষম হবে।

আরও পড়ুনঃ Tecno Camon 17 সিরিজের ফোন কিনলেই পেয়ে যাবেন বিনামূল্যে 2 হাজার টাকা দামের ইয়ারবাড

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close