AndroidMobile phoneMotorolaReviewSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Motorola কোম্পানি লঞ্চ করল Moto E6i স্মার্টফোন, রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা।

moto e6i smartphoneMotorola কোম্পানি তাদের E সিরিজের নতুন স্মার্টফোন Moto E6i লঞ্চ করলো। Moto E6i ফোনে রয়েছে Android 10 (গো এডিশন) অপারেটিং সিস্টেম, 3000mAh ব্যাটারি, ও ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ।

লো বাজেট স্মার্টফোন হিসাবে আসা এই স্মার্টফোনে Unisoc Tiger SC9863A প্রসেসর দেওয়া হয়েছে। এই ফোনটি Moto E6s ফোনের রিব্রান্ডেড ভার্সন হিসাবে এসেছে, যদিও এই ফোনটির অপারেটিং সিস্টেম এবং প্রসেসর আলাদা।

আরও পড়ুনঃ 5000mAh ব্যাটারি নিয়ে বাজারে আসতে পারে Samsung Galaxy A72 স্মার্টফোন।

Moto E6i ফোন ফিচার

মোটো E6i ফোনটির মধ্যে রয়েছে 6.1 ইঞ্চির এইচডি+ ম্যাক্স ভিশন ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এর স্ক্রীন রেজোলিউশন 720 পিক্সেল বাই 1600 পিক্সেল। ওয়াটার ড্রপ নচ এর মধ্যে রয়েছে 05 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা (F/2.2)।  সাথে আছে IMG8322 জিপিইউ।

ফোনটি 2GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের সাথে এসেছে। মেমোরি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে।

ফোনটির মধ্যে ব্যবহার করা হয়েছে 1.6 গিগাহার্টজ ক্লক স্পিডের অক্টা কোর Unisoc Tiger SC9863A প্রসেসর এবং সাথে রয়েছে IMG8322 জিপিইউ। ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ফটোগ্রাফির জন্য ফোনটির পিছনে রয়েছে ডুয়েল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা F/2.2 অ্যাপারচার যুক্ত 13 মেগাপিক্সেল। এছাড়া রয়েছে 2.4 অ্যাপারচার যুক্ত 02 মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা।

সিকিউরিটির জন্য এই ফোনে পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে  Bluetooth 4.2 ভার্সন, 3.5mm অডিও জ্যাক, ও ওয়াই-ফাই। ডুয়েল সিমের এই ফোনে 3000mAh পাওয়ারের ব্যাটারি দেওয়া হয়েছে। যা 10W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে আছে মাইক্রোইউএসবি পোর্ট।

Moto E6i ফোনের দাম

Moto E6i ফোনটিকে আজ ব্রাজিলের বাজারে লঞ্চ করা হয়েছে। যার দাম রাখা হয়েছে ভারতীয় মুদ্রায় প্রায় 15,000 টাকার মত। এই দাম ফোনটির 2GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের। Moto E6i ফোনটিকে কবে অন্যান্য মার্কেটে লঞ্চ করা হবে সেই সম্পর্কে কোন তথ্য প্রকাশিত হয়নি। ফোনটিকে টাইটানিয়াম গ্রে ও পিঙ্ক রঙে কেনা যাবে।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button