Moto E7 Plus Smartphone

৫০০০mAh ব্যাটারি নিয়ে বাজারে আসতে চলেছে Moto E7 Plus, দেখেনিন ফিচার।

Android Motorola Smartphone Tech News বাংলা খবর বাংলা টেক নিউজ

Motorola কোম্পানি একটি নতুন বাজেট স্মার্টফোন বাজারে আনতে চলেছে। জুন মাস থেকেই চর্চায় রয়েছে Moto-র এই ফোনটির। ফোনটির কিছু ছবি আর ফিচার কিছুদিন আগে বাজারে ফাঁস হয়েছিল। এবার এই ফোনটিকে নিয়ে আরও কয়েকটি তথ্য সামনে এসেছে।

গিকবেঞ্চ ওয়েবসাইট এ Moto E7 Plus ফোনটিকে লিস্ট করা হয়েছে, যেখান থেকে এর কিছু তথ্য পাওয়া গেছে। এই স্মার্টফোনে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন 450 প্রসেসর। এই ফোনটি গত বছরের সেপ্টেম্বর মাসে লঞ্চ হওয়া Moto E6 Plus ফোনের আপগ্রেডেড ভার্সন বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

টিপস্টার Evan Blass ট্যুইট করে Moto E7 Plus মিড-রেঞ্জ স্মার্টফোনটির কিছু ফিচার সম্পর্কে জানিয়েছেন। সেই সঙ্গে ট্যুইটারে মোটোরোলা ফ্যানস অ্যাকাউন্ট থেকেও এই ফোনটির ফিচার ফাঁস হয়েছে। কোম্পানির তরফ থেকে এখনও ফোনটির লঞ্চ নিয়ে কোনও অফিশিয়াল তথ্য প্রকাশ করা হয়নি। তবে রিপোর্ট অনুযায়ী ফোনটি আগামী নভেম্বর মাসে লঞ্চ করা হতে পারে।

Moto E7 Plus ফিচারঃ

Moto E7 Plus ফোনে থাকতে পারে 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ, সাথে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 450 অক্টাকোর প্রসেসর। মেমোরি কার্ড এর মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ 512GB পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটিকে লক করার জন্য ফোনের পিছনে দেওয়া থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্স‌র। কানেক্টিভিটির জন্য এই ফোনে দেওয়া হয়েছে 3.5mm হেডফোন জ্যাক ও USB Type-C পোর্ট। এছাড়া এই ফোনের নিচের দিকে থাকবে স্পিকার গ্রিল।

Moto E7 Plus Smartphoneএর মধ্যে দেওয়া হয়েছে ডুয়েল রিয়্যার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরাটি হল 48 মেগাপিক্সেলের এবং এর সাথে থাকবে একটি 02 মেগাপিক্সেলের দেপ্ত সেন্সর। এই ফোনটির বিশেষ আকর্ষণ হিসাবে ক্যামেরা হতে পারে। এর মধ্যে এলইডি ফ্ল্যাশ লাইট দেওয়া থাকবে। এছাড়া ভিডিও কলিং এবং সেলফির জন্য সামনে দেওয়া থাকবে 13 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুনঃ জিও ধামাকা অফার, মাত্র ১৪১ টাকা দিয়ে বাড়িতে নিয়ে আসুন JioPhone 2।

পাওয়ারের জন্য ফোনে থাকবে 5,000mAh-এর ব্যাটারি। এই ফোনটিতে 4G নেটওয়ার্ক সাপোর্ট করবে। এতে 6.2 ইঞ্চি ওয়াটার ড্রপ নচ আইপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এর স্ক্রীন রেজুলসন 1520পিক্সেল বাই 720পিক্সেল। এর মধ্যে Android v10 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে।

Moto E7 Plus ফোনের দামঃ

রিপোর্ট অনুযায়ী ফোনটিকে আগামী ৩রা নভেম্বর লঞ্চ করা হতে পারে। ফোনটিকে 15,000 টাকা রেঞ্জের মধ্যে লঞ্চ করা হবে বলে আশা করা যায়।

false
false

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *