AndroidFlipkartGadgetsMobile phoneMotorolaReviewSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

8 হাজার টাকায় বাজারে হাজির Moto E7 Power স্মার্টফোন, রয়েছে 6.5 ইঞ্চির ডিসপ্লে

Moto E7 Power– স্মার্টফোন নির্মাতা কোম্পানি মোটোরোলা বাজারে নিয়ে এসেছে লো বাজেটের স্মার্টফোন Moto E7 Power

আপনি যদি নতুন ফোন কিনতে চান এবং আপনার বাজেট যদি ৮ হাজার টাকার মধ্যে হয় তাহলে আপনি এই ফোনটি কিনতে পারেন। Moto E7 Power ফোনটির মধ্যে রয়েছে 5000mAh এর ব্যাটারি।

এছাড়া এই ফোনের মধ্যে থাকছে 6.5 ইঞ্চির এইচডি+ ডিসপ্লে, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর, 4GB RAM ও ডুয়েল রিয়ার সেটআপ। তাহলে চলুন জেনে নেওয়া যাক ফোনটির বিস্তারিত তথ্য।

গত সপ্তাহে লঞ্চ হওয়া Motorola E7 Power ফোনটিকে আজ প্রথমবার সেলে উপলব্ধ করা হবে। Flipkart থেকে দুপুর ১২ টায় ফোনটির বিক্রি শুরু হবে। লঞ্চ অফার হিসাবে মোটোরোলা E7 Power ফোনের ওপর আকর্ষণীয় ব্যাংক অফার দেওয়া হবে।

আরও পড়ুনঃ Motorola কোম্পানি লঞ্চ করল Moto E6i স্মার্টফোন, রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা।

Moto E7 Power ফোন ফিচার

মোটো E7 Power ফোনটির মধ্যে রয়েছে 6.5 ইঞ্চির ফুল এইচডি+ এলসিডি আইপিএস ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলসন 1600 পিক্সেল বাই 720 পিক্সেল এবং 20:09 এস্পেক্ট রেসিও। এতে ডুয়েল ন্যানো সিম বেবহার করা যাবে।

Moto E7 Power Smartphoneফোনটিকে আপাতত একটি স্টোরেজ ভেরিয়েন্টে বাজারে আনা হয়েছে। যার মধ্যে থাকবে 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ। মেমোরি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ 1TB পর্যন্ত বাড়ানো যাবে। সেকুরিটির জন্য এতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ আজ বাজারে আসছে সস্তা Infinix Smart 5 ফোন, দেখে নিন দাম ও ফিচার।

মোটো E7 Power ফোনটির মধ্যে দেওয়া হয়েছে 13+02 মেগাপিক্সেলের ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফোনটিতে রয়েছে 05 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। সাথে থাকছে রিয়ার এলইডি ফ্ল্যাশ লাইট।

পাওয়ারের জন্য ফোনটিতে দেওয়া হয়েছে 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। এতে ইউএসবি টাইপ সি পোর্ট সাপোর্ট করবে। এতে Qualcomm Snapdragon G25 প্রসেসর দেওয়া হয়েছে এবং ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে 4G নেটওয়ার্ক, 3.5mm অডিও জ্যাক, Bluetooth V5.0 ভার্সন।

Moto E7 Power ফোনের দাম

Moto কোম্পানির এই ফোনটিকে একটি মাত্র স্টোরেজ ভেরিয়েন্টের সাথে আনা হয়েছে। যার দাম রাখা হয়েছে 8,299 টাকা। যার মধ্যে রয়েছে 4GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজ। ফোনটিকে নীল ও লাল রঙে কিনতে পারবেন।

আরও পড়ুনঃ 7000mAh ব্যাটারির সাথে আসতে চলেছে Samsung Galaxy F62 স্মার্টফোন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button