AndroidFlipkartMobile phoneMotorolaReviewSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnology

দুর্দান্ত ক্যামেরা নিয়ে ২০ এপ্রিল বাজারে আসছে Moto G60 ও Moto G40 Fusion স্মার্টফোন

মোটোরোলা কোম্পানি তাদের G সিরিজের আরও দুটি স্মার্টফোন বাজারে আনতে চলেছে। যার মডেল নাম্বার হল Moto G60 ও Moto G40 Fusion.

এই ফোন দুটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এ লিস্ট করা হয়েছে। ফোন দুটিকে আগামী ২০ই এপ্রিল দুপুর ১২টার সময় লঞ্চ করা হবে। মোটোরোলার অফিসিয়াল টুইটে বলা হয়েছে, আগামী ২০ এপ্রিল দুপুর ১২টায় ফ্লিপকার্ট ওয়েবসাইট-এ ফোন দুটি লঞ্চ হবে।

Moto G60 and Moto G40 Fusion smartphone

আরও পড়ুনঃ লঞ্চ হল Tecno Spark 7 স্মার্টফোন, দাম মাত্র 6,999 টাকা

ফোন দুটির মধ্যে থাকছে 108 মেগাপিক্সেলযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, Snapdragon 732G প্রসেসর, 6.8 ইঞ্চির ডিসপ্লে। এছাড়াও এতে থাকছে 6000mAh এর লং-লাইফ ব্যাটারি।

Moto G60 ও Moto G40 Fusion ফোন ফিচার

Moto G60 ও Moto G40 Fusion দুটি স্মার্টফোনেই থাকছে 6.8 ইঞ্চির ফুল এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে। এর স্ক্রীন রেজুসুলন 1080 পিক্সেল বাই 2460 পিক্সেল। এটি HDR10 ও 120 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে।

পারফরম্যান্সের জন্য দুটি ফোনেই দেওয়া হয়েছে Qualcomm Snapdragon 732G প্রসেসর। থিঙ্কশিল্ড ফর মোবাইলের সৌজন্যে এতে মিলবে বিজনেজ গ্রেড সিকিউরিটি। ফোন দুটি লেটেস্ট Android 11 OS অপারেটিং সিস্টেমে চলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য ফোন দুটির মধ্যে দেওয়া হয়েছে 6000mAh এর নন-রিমুভাল ব্যাটারি। যা 20W ফাস্ট চারজিং সাপোর্ট করবে। চারজিং এর জন্য এতে পেয়ে যাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। এর স্টান্ড বাই টাইম 54 ঘন্টা। ক্যামেরার ক্ষেত্রে ফোন দুটির মধ্যে সামান্য পার্থক্য পরিলক্ষিত হবে।

আরও পড়ুনঃ ট্রিপল ক্যামেরা ও গেমিং প্রসেসর নিয়ে লঞ্চ হল Vivo Y20s [G] স্মার্টফোন

Moto G60 ফোন দেওয়া হয়েছে 108 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। সেকেন্ডারি ক্যামেরাটি হল 08 মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল ও ম্যাক্রো ক্যামেরা এবং তৃতীয় সেন্সরটি হল 02 মেগাপিক্সেলের দেপ্ত সেন্সর। সেলফির জন্য এতে দেওয়া হয়েছে 32 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।

এদিকে Moto G40 Fusion ফোনটির মধ্যে থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরাটি হল 64 মেগাপিক্সেলের। এছাড়া থাকছে 08 মেগাপিক্সেলের একটি ওয়াইড এঙ্গেল ও ম্যাক্রো ক্যামেরা ও 02 মেগাপিক্সেলের একটি দেপ্ত সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফোনটির সামনে দেওয়া হয়েছে 16 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।

ফোন দুটিতে ডুয়েল ন্যানো সিম বেবহার করা যাবে। এতে 4G নেটওয়ার্ক সাপোর্ট করবে। সিকুরিটির জন্য ফোন দুটিতে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোন দুটির দাম কত হবে সেই সম্পর্কে কোন তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি।

আরও পড়ুনঃ মাত্র 8,999 টাকায় লঞ্চ হল Samsung Galaxy F02s স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button