AndroidFlipkartGadgetsMobile phoneMotorolaSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Moto G9 Power ভারতে আসছে আগামী 8 ডিসেম্বর, থাকবে ট্রিপল ক্যামেরা ও 6000mAh ব্যাটারি।

মোটোরোলা কোম্পানি ভারতের বাজারে আগেই লঞ্চ করেছে Moto G9 স্মার্টফোন। এবার আনতে চলেছে এর উপগ্রেড ভার্সন হিসাবে Moto G9 Power ফোন। ফোনটিকে ইতিমধ্যে ফ্লিপকার্ট ওয়েবসাইট এ লিস্ট করা হয়েছে।

ফ্লিপকার্ট এর লিস্ট অনুযায়ী Moto G9 Power ফোনটিকে আগামী 8 ডিসেম্বর ভারতের বাজারে লঞ্চ করা হবে। এই ফোনে থাকবে 6000mAh এর ব্যাটারি, কোয়াল্কম স্নেপড্রাগন 662 প্রসেসর, 64 মেগাপিক্সেলযুক্ত রিয়ার ক্যামেরা সেটআপ। Motorola G9 Power ফোনটির দাম রাখা হয়েছে 11,999 টাকা।

আরও পড়ুনঃ আরও একবার দাম কমানো হয়েছে Poco C3 ফোনের, দাম শুরু 6,999 টাকা থেকে

Moto G9 Power ফোন ফিচার

Moto G9 Power ফোনে রয়েছে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি+ TFT IPS LCD ডিসপ্লে। যার আসপেক্ট রেশিও ২০ঃ৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৫%। এর স্ক্রীন রেজুলসন ১৬০০ পিক্সেল বাই ৭২০ পিক্সেল।

moto g9 power smartphoneএই ফোনে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরাটি হল এফ/১.৭৯ অ্যাপারচারযুক্ত ৬৪ মেগাপিক্সেলের, এছাড়া রয়েছে ০২ মেগাপিক্সেল একটি ডেপ্থ সেন্সর এবং আরেকটি ০২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য সামনে থাকবে এফ/২.২৫ অ্যাপারচারযুক্ত ১৬ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। এর মধ্যে এলইডি ফ্ল্যাশ লাইট পেয়ে যাবেন।

আরও পড়ুনঃ দাম কমানো হয়েছে Nokia C3 স্মার্টফোনের, কিনুন মাত্র ৬,৯৯৯ টাকা দিয়ে।

এতে থাকবে ২ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত অক্টাকোর কোয়াল্কম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। ফোনটিকে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে লঞ্চ করা হয়েছে। মেমোরি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ৫১২জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে প্রচালিত চলবে।

পাওয়ারের জন্য মোটো G9 Power ফোনে দেওয়া হয়েছে ৬০০০এমএএইচ নন-রিমুভাল ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে 4G VoLTE, 3G, Bluetooth 5.0, Wifi 802.11, GPS, ইউএসবি টাইপ-সি পোর্ট ও 3.5 মিমি অডিও জ্যাক। ফোনটিকে লক করে রাখার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পেয়ে যাবেন। এতে ডুয়েল ন্যানো সিম সাপোর্ট করবে।

মোটো জি৯ পাওয়ার ফোনের দাম

ফ্লিপকার্ট থেকে মোটো জি৯ পাওয়ার ফোনটিকে কেনা যাবে। Moto G9 Power ফোনটির রাখা হয়েছে 11,999 টাকা। এই দাম ফোনটির 4GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের। ফোনটি মেটেলিক সেজ ও ইলেকট্রিক ভায়োলেট কালারে উপলব্ধ রয়েছে।

ডিসপ্লে ৬.৫৮ ইঞ্চি আইপিএস ডিসপ্লে।
ক্যামেরা ৬৪+০২+০২ এমপি রিয়্যার এবং ১৬ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৬০০০এমএএইচ।
র‍্যাম ৪ জিবি
ইন্টারনাল স্টোরেজ ৬৪ জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম কোয়াল্কম স্নেপড্রাগন ৬৬২ অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর রিয়্যার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button