Moto G9 Smartphone

5000mAh ব্যাটারি ও ট্রিপল রিয়ার ক্যামেরা নিয়ে বাজারে লঞ্চ হল Moto G9 স্মার্টফোন।

Android Mobile phone Motorola Smartphone Tech News বাংলা খবর বাংলা টেক নিউজ

Moto G9 SmartphoneMotorola কম্পানি ভারতের বাজারে নিয়ে এসেছে নতুন বাজেট স্মার্টফোন Moto G9। ফোনটি Moto G সিরিজের আপগ্রেড ভার্সন। এই ফোনটির বিশেষ আকর্ষণ হল এর ব্যাটারি এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ফ্লিপকার্ট এ ফোনটির দাম রাখা হয়েছে ১১,৪৯৯ টাকা। যার মধ্যে রয়েছে 4GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজ।

আরও পড়ুনঃ ৫০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Moto E7 Plus স্মার্টফোন।

ফোনটি নীল ও সবুজ রঙে পাওয়া যাবে। ফ্লিপকার্ট এ Moto G9 ফোনটির প্রথম সেল অনুষ্ঠিত হবে আগামী ৩১ শে অগাস্ট। তাহলে চলুন একনজরে দেখে নেওয়া যাক ফোনটির স্পেসিফিকেশন।

Moto G9 ফোনের স্পেসিফিকেশন

Moto G9 ফোনে দেওয়া হয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি+ ম্যাক্স ভিশন TFT IPS LCD ডিসপ্লে। যার আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৭%। এর স্ক্রীন রেজুলসন ১৬০০পিক্সেল বাই ৭২০পিক্সেল। এই ফোনে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরাটি হল ৪৮ মেগাপিক্সেলের, এছাড়া রয়েছে ০২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং আরেকটি ০২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য সামনে দেওয়া হয়েছে ০৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এর মধ্যে এলইডি ফ্ল্যাশ লাইট পেয়ে যাবেন।

রিয়ার ক্যামেরায় অটো স্মাইল ক্যাপচার, নাইট ভিশন, এইচডিআর, হাই-রেজুলসন জুম, ম্যানুয়াল মোড, পোর্ট্রেট মোড, প্যানোরামা, কাটআউট, স্পট কালার, লাইভ ফিল্টার, RAW ফটো আউটপুট ইত্যাদি ফিচার দেওয়া হয়েছে। ফোনটিকে লক করে রাখার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পেয়ে যাবেন। এতে ডুয়েল ন্যানো সিম সাপোর্ট করবে।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

এতে রয়েছে ২ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। ফোনটিকে 4GB RAM ও 64GB ইন্তারনাল স্টোরেজের সাথে লঞ্চ করা হয়েছে। এতে মেমোরি কার্ড লাগানো যাবে। মেমোরি কার্ডের মাধ্যমে এর ইন্তারনাল স্টোরেজ 512GB পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটির মধ্যে Android 10 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে।

পাওয়ারের জন্য Moto G9 ফোনে দেওয়া হয়েছে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সহ 5,000mAh নন-রিমুভাল ব্যাটারি। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে 4G VoLTE, 3G, Bluetooth 5.0, Wifi 802.11, GPS, ইউএসবি টাইপ-সি ও 3.5 মিমি অডিও জ্যাক। ফোনটির ওজন মাত্র ২০০ গ্রাম।

Moto G9 ফোনের দামঃ

Moto G9 ফোনটির দাম রাখা হয়েছে ১১,৪৯৯ টাকা। ফোনটিকে আপনি আগামী ৩১ শে অগাস্ট দুপুর ১২টা থেকে ফ্লিপকার্ট এ কিনতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *