5GAndroidMotorolaReviewSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

6 টি ক্যামেরা ও 5G নেটওয়ার্ক এর সাথে লঞ্চ হল Motorola Edge S স্মার্টফোন।

Tech News- স্মার্টফোন নির্মাতা কোম্পানি Motorola কম রেঞ্জে নতুন স্মার্টফোন Motorola Edge S বাজারে নিয়ে এসেছে।

Motorola Edge S ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ ও ডুয়েল সেলফি ক্যামেরা সেটআপ, বড় ব্যাটারি, এবং স্ন্যাপড্রাগন 870 প্রসেসর সহ অনেক দুর্দান্ত ফিচার।

আরও পড়ুনঃ কম দামে দুর্দান্ত ফিচার নিয়ে বাজারে হাজির Poco M3 স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

Motorola Edge S ফোনটিকে আপাতত চীনের বাজারে লঞ্চ করা হয়েছে। ফোনটিকে দু তিনটে স্টোরেজ ভেরিয়েন্টের সাথে বাজারে আনা হয়েছে।

যদিও কোম্পানির তরফে Motorola Edge S এর গ্লোবাল মার্কেটে লঞ্চের বিষয়ে কোন তথ্য প্রকাশ করা হয়নি। রিপোর্ট অনুযায়ী ফোনটিকে চীনের বাইরে Moto G100 নামে লঞ্চ করা হতে পারে।

Motorola Edge S ফোন ফিচার

মোটোরোলার এই স্মার্টফোনটির মধ্যে 6.7 ইঞ্চির ফুল এইচডি + ফ্ল্যাট আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। যার স্ক্রীন রেজুলসন 1080 পিক্সেল বাই 2520 পিক্সেল।

ফোনটিতে 20 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh এর একটি শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটি 6GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের সাথে বাজারে এসেছে।

এছাড়া একটি 8GB RAM ও 128GB স্টোরেজ এবং 8GB RAM ও 256GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টে উপলব্ধ করা হয়েছে। ফোনটির স্ক্রীন রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

Motorola Edge S ফোনটির মধ্যে ডুয়েল ন্যানো সিম বেবহার করা যাবে। এতে থাকছে ইউএসবি টাইপ-সি পোর্ট, ৩.৫মিমি অডিও জ্যাক, Bluetooth v5.0 ভার্সন।

Motorola edge s smartphoneএছাড়া রয়েছে 16 মেগাপিক্সেলের উল্ট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা ও 02 মেগাপিক্সেলের একটি দেপ্ত সেন্সর এবং আর একটি ToF স্টিরিওস্কোপিক লেন্স রয়েছে।

ভিডিও কলিং ও সেলফির জন্য ফোনটির সামনে রয়েছে একটি 16 মেগাপিক্সেলের ও একটি 08 মেগাপিক্সেলের ডুয়েল ফ্রন্ট ক্যামেরা সেটআপ।

ডিসপ্লে 6.7 ইঞ্চির ফুল এইচডি + ফ্ল্যাট আইপিএস এলসিডি
ক্যামেরা 64+16+02+ToF এমপি রিয়্যার এবং 16+08 এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি 5000mAh
র‍্যাম 06 and 08 GB
ইন্টারনাল স্টোরেজ 128 and 256 GB
প্রসেসর ও অপারেটিং সিস্টেম Qualcomm Snapdragon 870 অক্টাকোর প্রসেসর ও Android 11 অপারেটিং সিস্টেম।
সেন্সর অন-স্ক্রীন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
নেটওয়ার্ক 5G, 4G, 3G, 2G

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

কানেক্টিভিটির জন্য মোটোরোলা Edge S স্মার্টফোনে 5G নেটওয়ার্ক, Bluetooth, Wi-Fi 6 দেওয়া হয়েছে। এছাড়া ফোনটির মধ্যে রয়েছে Qualcomm Snapdragon 870 অক্টা-কোর প্রসেসর এবং Android 11 অপারেটিং সিস্টেম।

Motorola Edge S ফোনের দাম

ফোনটিকে দুটি কালারে উপলব্ধ করা হয়েছে– অ্যামারেল্ড গ্লেজ ও অ্যামারেল্ড লাইট। ফোনটির 6GB RAM ও 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে ভারতীয় মুদ্রায় প্রায় 22,560 টাকার মত।

এদিকে এর 8GB RAM ও 128GB স্টোরেজের দাম পড়বে প্রায় 27,100 টাকার মত। ফোনটির আরেকটি ভ্যারিয়েন্ট রয়েছে, 8GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট, যার দাম রাখা হয়েছে 31,590 টাকার সমান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button