5GAndroidFlipkartGadgetsMobile phoneMotorolaOffer ZoneSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Motorola Edge+ ফোনের দাম ১০ হাজার টাকা কমেছে, রয়েছে 108 মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ।

ভারতের বাজারে গতবছর মে মাসে লঞ্চ হয়েছিল Motorola Edge+ স্মার্টফোনটি। ফোনটির দাম অত্যাধিক বেশি থাকার কারণে ফোনটি বাজারে খুব এক্তা সাড়া ফেলতে পারেনি। এই কারনেই মোটোরোলা কোম্পানি আজ এই ফোনটির দাম অনেকটাই কমিয়ে দিয়েছে।

এবার থেকে Motorola Edge+ ফোনটিকে ১০ হাজার টাকা কমে কেনা যাবে। এই ফোনে রয়েছে কোয়ালকম স্নেপড্রাগন 865 প্রসেসর। এছাড়াও এই ফোনে রয়েছে 108 মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, 18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh ব্যাটারট ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

Motorola Edge+ ফোন ফিচার

Motorola Edge+ ফোনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস 5 প্রোটেকশন সহ 6.7 ইঞ্চি ফুল এইচডি+ OLED ডিসপ্লে। এর স্ক্রীন রেজোলিউশন 1080 পিক্সেল বাই 2340 পিক্সেল এবং এর রিফ্রেশ রেট 90 হার্জ। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর Qualcomm Snapdragon 865 প্রসেসর।

Motorola Edge+ smartphoneএই ফোনটির মধ্যে রয়েছে Android 10 অপারেটিং সিস্টেমে। যদিও কোম্পানির দাবি অনুযায়ী Motorola Edge+ ফোনটি অ্যান্ড্রয়েড 11 ও অ্যান্ড্রয়েড 12 আপডেট করা যাবে। এতে পেয়ে যাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ক্যামেরার জন্য এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল 108 মেগাপিক্সেল (প্রাইমারি), 16 মেগাপিক্সেল একটি ওয়াইড এঙ্গেল ক্যামেরা ও 08 মেগাপিক্সেল একটি টেলিফোটো সেন্সর।

আরও পড়ুনঃ Motorola কোম্পানি লঞ্চ করল Moto E6i স্মার্টফোন, রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা।

সেলফি ও ভিডিও কলিং এর জন্য এতে দেওয়া হয়েছে 25 মেগাপিক্সেল সিঙ্গেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটির মধ্যে রয়েছে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ 5000mAh ব্যাটারির। এতে কানেক্টিভিটির জন্য রয়েছে 5G, 4G, GPS, Wifi, HotSpot, Bluetooth ইত্যাদি ফিচার।

Motorola Edge+ ফোনের দাম

Motorola Edge+ ফোনের দাম আগে ছিল 74,999 টাকা। এখন থেকে ফোনটিকে কেনা যাবে 64,999 টাকা দিয়ে। অর্থাৎ ১০ হাজার টাকা কম। এই দাম ফোনটির 12GB RAM ও 256GB ইন্টারনাল স্টোরেজের। ফোনটিকে আপনি ফ্লিপকার্ট ই-কমার্স সাইট থেকে ক্রয় করতে পারবেন। ফোনটি Thunder Grey কালারে উপলব্ধ রয়েছে।

অনলাইন স্টোর প্রোডাক্টের নাম দাম

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button