AndroidMobile phoneMotorolaSmartphoneTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Motorola G Pure স্মার্টফোন ডুয়েল ক্যামেরা সহ লঞ্চ হল, দেখুন দাম ও ফিচার

মোটোরোলা নিয়ে এসেছে নতুন Motorola G Pure স্মার্টফোন। কয়েক সপ্তাহ আগে এই ফোনটিকে একাধিক সার্টিফিকেশন সাইটে লিস্ট করা হয়েছে। ফোনটিকে বাজেট রেঞ্জে বাজারে নিয়ে আসা হয়েছে।

Motorola G Pure smartphone
Motorola G Pure smartphone

আরও পড়ুনঃ Noise ColorFit Brio স্মার্টওয়াচ লঞ্চ হল 50টি স্পোর্টস মোড এবং 10 দিনের ব্যাটারি লাইফ নিয়ে

এই ফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও G25 প্রসেসর, দুর্দান্ত ব্যাটারি ব্যাকআপ, এবং ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। আসুন জেনে নেওয়া যাক Motorola G Pure ফোনের দাম ও স্পেসিফিকেশন।

এই 4G ফোনের দাম 160 ডলার (ভারতীয় মুল্যে প্রায় 12,000 টাকার মত) রাখা হয়েছে। এই দাম ফোনটির 3GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের। ফোনটিকে ডিপ ইন্ডিগো কালারে নিয়ে আসা হয়েছে। ফোনটিকে আমেরিকায় কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে ক্রয় যাবে।

আরও পড়ুনঃ Amazon Great Indian Festival Sale শুরু হয়ে গেছে , স্মার্টফোনের ওপরে রয়েছে দুর্দান্ত ডিস্কাউন্ট

Motorola G Pure ফোন ফিচার

মোটোরোলা জি পিওর ফোনে দেওয়া হয়েছে 6.5 ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি+ ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। এতে সিঙ্গেল সিম (ন্যানো) সাপোর্ট করবে। ফোনটি IP52 রেটিং প্রাপ্ত। যা জল প্রতিরোধী করতে সক্ষম। সিকিউরিটির জন্য এতে পেয়ে যাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার।

ফটোগ্রাফির জন্য মোটোরোলা জি পিওর ফোনে দেওয়া হয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল 13 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ও 2 মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। এই ক্যামেরা পোট্রেট মোড, স্মার্ট কম্পোজিশন এর মতো ফিচার সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে দেওয়া হয়েছে 5 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

এই ফোনে ব্যবহার করা হয়েছে MediaTek Helio G25 প্রসেসর। মোটোরোলা জি পিওর ফোনটি 3GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনটির ইন্টারনাল স্টোরেজ 512GB পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটি Android 11 বেসড মাই ইউএক্স কাস্টম স্কিনে চলবে।

Motorola G Pure ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য 4000mAh-এর ব্যাটারি সরবরাহ করা হয়েছে, যা 10W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য এই ফোনে পেয়ে যাবেন 4G নেটওয়ার্ক, Wi-Fi, Bluetooth, জিপিএস, ও 3.5mm অডিও জ্যাক।

আরও পড়ুনঃ ভারতের বাজারে লঞ্চ হল Oppo A55 স্মার্টফোন, রয়েছে পাওয়ারফুল ব্যাটারি ও ক্যামেরা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close