Moto E7 Plus Smartphone

১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

Motorola Android Review Smartphone Tech News Tech News India টেকনোলজি নিউজ বাংলা টেক নিউজ

বেশ কিছু দিন থেকেই শোনা যাচ্ছিলো যে Motorola কোম্পানি তাদের বাজেট স্মার্টফোন Moto E7 Plus কে লঞ্চ করতে চলেছে। Moto E7 Plus ফোনটিকে আগামী ৩০শে সেপ্টেম্বর দুপুর ১২টায় প্রথম সেলে উপলব্ধ করা হবে। এই সেল অনুষ্ঠিত হবে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে।

ফোনটির মধ্যে রয়েছে ৫০০০এমএএইচ ব্যারাতি, বড় ডিসপ্লে এবং আলট্রা ফাস্ট স্নেপড্রাগন ৪৬০প্রসেসর। আপনি যদি নতুন ১০,০০০ টাকার মধ্যে ফোন কিনতে চান তাহলে আপনার জন্য এই ফোনটি বেস্ট হতে পারে। Moto E7 Plus ফোনটির দাম ৯,৪৯৯ টাকা। যার মধ্যে রয়েছে ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ।

Moto E7 Plus স্মার্টফোনের দাম

Moto E7 Plus ফোনটিকে আপাতত একটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে বিক্রি করা হবে। এই ফোনটির ৪জিবি র‍্যাম এবং ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৯,৪৯৯ টাকা। Moto E7 Plus ফোনটিকে নীল বা অরেঞ্জ কালারে ক্রয় করা যাবে। ফ্লিপকার্ট থেকে ফোনটিকে ফ্লিপকার্ট এক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড বা এক্সিস ব্যাঙ্ক বুজ ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনা হয় তাহলে এক্সট্রা ৫% ছাড় পাওয়া যাবে। এছাড়া আপনি ফোনটিকে ইএমআই বা এক্সচেঞ্জ অফারেও কিনতে পারবেন।

আরও পড়ুনঃ Realme Narzo 20 Pro স্মার্টফোনঃ দেখুন দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

Moto E7 Plus ফোন ফিচার

ডিসপ্লে– এই ফোনটি ৬.৫ ইঞ্চির এইচডি+ আইপিএস টিএফটি এলসিডি ম্যাক্স ভিসন ডিসপ্লে নিয়ে লঞ্চ হয়েছে। যার স্ক্রীন রেজুলেশন ১৬০০পিক্সেল বাই ৭২০পিক্সেল এবং এস্পেক্ট রেশিও ২০:০৯। Moto E7 Plus ফোনে পেয়ে যাবেন ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ৫১২জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরা– ফটোগ্রাফির জন্য এই ফোনটির পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও রয়েছে ০২ মেগাপিক্সেলের একটি ডেপ্থ সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য দেওয়া হয়েছে ০৮মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।

ডিসপ্লে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি+ টিএফটি ডিসপ্লে।
ক্যামেরা ৪৮+০২এমপি এবং ০৮এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৫০০০এমএএইচ।
র‍্যাম ৪জিবি
ইন্টারনাল স্টোরেজ ৬৪জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম স্নেপড্রাগন ৪৬০ প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
দাম ৯,৪৯৯ টাকা।

Moto E7 Plus Smartphoneসিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলকের মত ফিচারও দেওয়া হয়েছে। Moto E7 Plus ফোনে দেওয়া হয়েছে ৫,০০০এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে সাপোর্ট করবে ইউএসবি টাইপ সি পোর্ট। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে থাকছে Android 10 এবং কোয়াল্কম স্নেপড্রাগন ৪৬০ অক্টাকোর প্রসেসর।

আরও পড়ুনঃ LG নিয়ে এসেছে ডুয়েল ডিসপ্লে ফোন LG Wing, ভাঙ্গা স্মার্টফোন।

ফোনটিতে ডুয়েল ন্যানো সিম, 4G VolTE, Bluetooth v5.0, 3.5mm Audio Jack, Wi-Fi ইত্যাদি ফিচার রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *