5GAndroidMobile phoneMotorolaSmartphoneTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Motorola Moto G51 5G স্মার্টফোন মিড রেঞ্জে আসতে চলেছে

টেক কোম্পানি মটোরোলা গত বছর Moto G50 5G স্মার্টফোন লঞ্চ করেছিল। এখন তারা এই ফোনের উত্তরসূরি নিয়ে কাজ শুরু করেছে। Moto G51 5G ফোনটিকে সম্প্রতি Geekbench- এ দেখা গেছে।

Motorola Moto G51 5G
Motorola Moto G51 5G

আরও পড়ুনঃ Lenovo Tab 6 5G লঞ্চ হল, দেখুন দাম, ফিচার ও স্পেসিফিকেশনস

এই বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম থেকে ফোনটির প্রসেসর, র‍্যাম সহ অনেক তথ্য সামনে এসেছে। আপনাদের জানিয়ে রাখি যে স্মার্টফোন কোম্পানিগুলি একটি ফোনের কর্মক্ষমতা পরীক্ষা করার জন্য তাদের ডিভাইসগুলি Geekbench- এ লিস্ট করেন।

আরও পড়ুনঃ ZTE Blade A71 স্মার্টফোন খুবই কম দামে লঞ্চ হল, রয়েছে Unisoc SC9863A প্রসেসর

Motorola Moto G51 5G ফোনের সম্ভাব্য ফিচার

ফোনটি 4GB RAM সহ বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে লিস্ট করা হয়েছে। যদিও আমাদের বিশ্বাস যে Motorola Moto G51 5G আরো RAM ভেরিয়েন্টের সাথে লঞ্চ হবে। এতে অপারেটিং সিস্টেম হিসাবে Android 11 থাকবে। এখানে, ফোনটি একক এবং মাল্টি-কোর পরীক্ষায় যথাক্রমে 543 এবং 165 স্কোর করেছে।

Geekbench লিস্টিং অনুসারে, মটোরোলা মোটো G51 5G ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 650G প্রসেসর। এই প্রসেসরটি স্ন্যাপড্রাগন 460 এর একটি আপগ্রেড ভার্সন। এই প্রসেসর 25,000 টাকার পরিসরে ফোনে ব্যবহৃত হয়। এমন পরিস্থিতিতে মটোরোলা মটো G51 5G একটি মধ্য-পরিসরের স্মার্টফোন হবে।

এ পর্যন্ত মটোরোলা মোটো G51 5G ফোন সম্পর্কে এই তথ্য প্রকাশ পেয়েছে। আশা করা হচ্ছে যে শীঘ্রই ফোনটি বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং সেখান থেকে আরও স্পেসিফিকেশন বা দাম প্রকাশিত হবে।

আরও পড়ুনঃ Motorola G Pure স্মার্টফোন ডুয়েল ক্যামেরা সহ লঞ্চ হল, দেখুন দাম ও ফিচার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close