MotorolaAndroidSmartphoneTech Bangla

তাক লাগানো ফিচার নিয়ে হাজির হচ্ছে মোটোরোলা- Motorola One Fusion Plus.

Motorola One Fusion PlusMotorola One Fusion Plus- Motorola কোম্পানি লঞ্চ করতে চলেছে তাদের নতুন ফোন Motorola One Fusion Plus. বর্তমানে ফোনটিকে ল্যাটিন আমেরিকায় লঞ্চ করা হয়েছে। জানা গেছে যে কোম্পানি এই ফোনটিকে খুব শীঘ্রই ভারতে লঞ্চ করতে চলেছে। এই ফোনটির মধ্যে রয়েছে শক্তিশালী পাওয়ার ব্যাটারি, যা একবার চার্জ করলে চলবে দুদিন। তাহলে চলুন জানা যাক এই ফোনটির মধ্যে কি কি ফিচার রয়েছে এবং এর দাম কত হতে পারে। এই ফোনটি কদিনের মধ্যে ফ্লিপকার্ট এ থেকে কিনতে পারবেন। যেখানে দাম রাখা হয়েছে ১৬,৯৯৯ টাকা।

আরও পড়ুনঃ মোটোরোলা বাজারে নিয়ে এলো ৫জি নতুন স্মার্টফোন- জেনে নিন এর দাম কত।

Motorola One Fusion Plus স্পেসিফিকেশন:

Motorola One Fusion Plus স্মার্টফোন এর মধ্যে দেওয়া হয়েছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি+ বেজেল লেস ওয়াটারড্রপ নচ এলসিডি ডিসপ্লে। যার রেজুলেশন ১০৮০ পিক্সেল বাই ২৩৪০ পিক্সেল। এর আস্পেক্ট রেসিও ১৯.৫:৯। এর ডিসপ্লে তে বেবহার করা হয়েছে করনিং গরিলা গ্লাস। এতে বেবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর। এই ফোন এর মধ্যে আছে আন্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম। এই ফোন এর মধ্যে দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যার মাধ্যমে আপনি ফোনটিকে লক করে রাখতে পারবেন।

এবার আসা যাক ক্যামেরায়। Motorola One Fusion Plus ফোনের মধ্যে আছে চারটি রিয়্যার ক্যামেরা এবং একটি সেলফি ক্যামেরা। রিয়্যার ক্যামেরাতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ০৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ০৫ মেগাপিক্সেল সেন্সর, এবং ০২ মেগাপিক্সেল ডেপ্ত ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল পপ-আপ প্রাইমারি সেন্সর। এর ফটো রেজুলেশন ৯০০০ পিক্সেল বাই ৭০০০ পিক্সেল।

ব্যাটারি- এর মধ্যে দেওয়া হয়েছে ৫০০০mAh পাওয়ার ব্যাটারি। যা একবার ফুল চার্জ করলে চলবে দুদিন পর্যন্ত। এই ফোনটির মধ্যে রয়েছে ৬জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ। এর মধ্যে আপনি মাইক্রো-এসডি কার্ড বেবহার করতে পারবেন। এতে ১টিবি মাইক্রো-এসডি কার্ড লাগাতে পারবেন।

আরও পড়ুনঃ মাত্র ৬হাজার টাকার কমে Lava নিয়ে এসেছে তাদের নতুন স্মার্টফোন Lava Z61 Pro.

Motorola One Fusion Plus এর দামঃ

Motorola One Fusion Plus একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে বাজারে এসেছে। এর ৬জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ ফোনের দাম প্রায় ১৬,৯৯৯ টাকা হতে পারে। এই ফোনটি দুটি রঙে পাওয়া যাবে- মুনলাইট সাদা এবং টুয়াইলাইট ব্লু। এই ফোনটি ভারতে কবে লঞ্চ হবে তা এখনও সঠিক জানা যায়নি। তবে শোনা যাচ্ছে যে পরের মাস থেকে ফোনটি সৌদি আরবে বিক্রি শুরু হতে পারে।

ডিসপ্লেঃ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে।

ব্যাটারিঃ ৫০০০mAh.

ক্যামেরাঃ ৬৮+০৮+০৫+০২ মেগাপিক্সেল রিয়্যার এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

স্টোরেজঃ ৬জিবি র‍্যাম, ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ, এবং ১টিবি এক্সটারনাল স্টোরেজ।

দামঃ প্রায় ১৭,৪৯৯ টাকা (৬জিবি র‍্যাম এবং ১২জিবি স্টোরেজ)। যদি এই ফোনটি কিনতে চান তাহলে এখানে ক্লিক করুন- Buy Now.

আরও পড়ুনঃ Jio Phone 3- জিও বাজারে আনতে চলেছে সস্তা বাজেট স্মার্টফোন।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close