Motorola One Fusion Plus

Motorola One Fusion Plus ফোনের বিক্রি শুরু হবে আজ দুপুর ১২ টা থেকে, এতে রয়েছে ৫টি ক্যামেরা।

Android Oppo Smartphone Tech News বাংলা খবর বাংলা টেক নিউজ

Motorola One Fusion Plus ফোন আজ দুপুর ১২টা থেকে বিক্রি শুরু হচ্ছে ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট এ। কয়েক মাস আগে ভারতের বাজারে এই ফোনটিকে লঞ্চ করা হয়েছিল। এর মধ্যে এই ফোনটির সেল কয়েকবার অনুষ্ঠিত হয়ে গিয়েছে। মিড রেঞ্জে আসা Motorola One Fusion Plus ফোনে রয়েছে কোয়াড রিয়্যার ক্যামেরা সেটআপ। ফোনটি সাদা ও নীল রঙে ক্রয় করা যাবে।

আরও পড়ুনঃ আমেরিকারন কোম্পানি AVITA ভারতে নিয়ে এসেছে নতুন ল্যাপটপ AVITA Liber V, দেখেনিন ফিচার।

এই ফোনটিকে ভারতের বাজারে একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। সেটি হল 6GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ।

Motorola One Fusion Plus ফিচারঃ

Motorola One Fusion+ ফোনে দেওয়া হয়েছে 6.5 ইঞ্চি ফুল এইচডি+ IPS LCD ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলেশন 1080পিক্সেল বাই 2340পিক্সেল এবং এস্পেক্ট রেশিও 19.5:9। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 730 প্রসেসর এবং Android 10 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। আজ যে ফোনটি বিক্রি হচ্ছে তার মধ্যে রয়েছে 6GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ। এতে আপনি মেমোরি কার্ড এর মাধ্যমে 1TB পর্যন্ত স্টোরেজ বাড়াতে পারবেন।

Motorola One Fusion Plus Smartphoneএবার দেখা যাক ক্যামেরা, এই স্মার্টফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা 64 মেগাপিক্সেল। এছাড়াও রয়েছে 08 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, 05 মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং 02 মেগাপিক্সেল দেপ্ত সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফোনের সামনে দেওয়া হয়েছে 16 মেগাপিক্সেল পপ আপ ক্যামেরা।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

এতে 18W Turbo চারজিং যুক্ত 5000mAh পাওয়ার লিথিয়াম পলিমার নন-রিমুভাল ব্যাটারি দেওয়া হয়েছে। কোম্পানির দাবি অনুযায়ী ফোনটি ২ দিনের ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। সিকিউরিটির জন্য এর পিছনে দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

কানেক্টিভিটির জন্য এই ফোনে Bluetooth, Wi-Fi, Hotspot, ও ইউএসবি টাইপ সি পোর্ট আছে। ফোনটিতে 4G নেটওয়ার্ক সাপোর্ট করবে। এছাড়া এতে রয়েছে 3.5mm অডিও জেক, Google Map, GPS ট্রেকার।

Motorola One Fusion Plus ফোনের দামঃ

Motorola One Fusion Plus ফোনের দাম রাখা হয়েছে 17,499 টাকা। ফোনটিকে নো কস্ট ইএমআই এর মাধ্যমে কেনা যাবে। যারা Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ডের মাধ্যেমে ক্রয় করবেন তারা ৫ শতাংশ ছাড় পাবেন। এছাড়া ফোনটিকে ১,৯৪৫ টাকার নো-কোস্ট ইএমআই এর মাধ্যমে কেনা যাবে।

ক্রয় করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *