AndroidGadgetsMobile phoneMotorolaReviewSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

৫ই অক্টোবর ভারতের বাজারে আসতে চলেছে ডবল ডিসপ্লে Motorola Razr 5G স্মার্টফোন।

Motorola Razr 5G ফোনটি আগামী ৫ই অক্টোবর ভারতে চালু হবে। মোটোরোলা কোম্পানি এই ফোনটির ভারতে লঞ্চের তারিখ প্রকাশিত করেছে এবং ফ্লিপকার্টে এই ফোনটিকে লিস্ট করা হয়েছে। Motorola Razr 5G গত মাসে উন্মোচিত হয়েছিল, এবং এটি এবার ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে।

Motorola Razr 5G ফোনটি গত বছরে লঞ্চ হওয়া মোটরোলা রেজার ফোল্ডেবল ফোনের উপগ্রেড ভার্সন। মটোরোলা রেজার 5 জি এর বিশেষ ফিচার হল ডবল ডিসপ্লে এবং 48-মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা অন্তর্ভুক্ত। ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 765 জি প্রসেসর অন্তর্ভুক্ত রয়েছে।

আরও পড়ুনঃ ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে বাজারে আসতে চলেছে Samsung Galaxy F41 স্মার্টফোন।

কোম্পানি তার মোটোরোলা ইন্ডিয়া টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে Motorola Razr 5G ফোনটির ভারতে লঞ্চের তারিখ ঘোষণা করেছে। এটি নিশ্চিত করেছে যে মোটোরোলা ফোল্ডেবল ফোনটি ভারতে আগামী ৫ই অক্টোবর দুপুর ১২টায় লঞ্চ করা হবে এবং ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রি করা হবে।

Motorola Razr 5G স্পেসিফিকেশন

Motorola Razr 5G ফোল্ডেবল ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে। ফোনটির মধ্যে ৬.২ ইঞ্চির প্লাস্টিক ওএলইডি প্রাইমারি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার স্ক্রীন রেজুলসন হল ২১৪২পিক্সেল বাই ৮৭৬পিক্সেল এবং ২০ঃ৯ এস্পেক্ট রেসিও। এর দ্বিতীয় ডিসপ্লেটির সাইজ হল ২.৭ইঞ্চি। স্ক্রীন রেজুলেসন ৬০০পিক্সেল বাই ৮০০পিক্সল এবং এস্পেক্ট রেসিও ৪ঃ৩।

Motorola Razr 5G Smartphoneফোনটির মধ্যে ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে। এতে মাইক্রো-এসডি কার্ড লাগানো যাবে না। মটোরোলা রেজার 5জি ফোনটির মধ্যে অক্টাকোর স্নেপড্রাগন ৭৬৫জি প্রসেসর দেওয়া হয়েছে। এর মধ্যে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা। যার ইমেজ রেজুলসন ৮০০০পিক্সেল বাই ৬০০০পিক্সেল। 3840×2160 @ 30 fps, 1920×1080 @ 60 fps, 1280×720 @ 240 fps ভিডিও রেকর্ড করা যাবে। এতে ডুয়েল কালার এলইডি ফ্ল্যাশ লাইট পেয়ে যাবেন। ক্যামেরার মধ্যে Face detection, Digital Zoom, Auto Flash, Touch to focus ইত্যাদি ফিচার সাপোর্ট করবে।

ভিডিও কলিং এবং সেলফির জন্য ফোনটির সামনে থাকছে ২০ মেগাপিক্সেলের (f/2.2, Wide Angle) সেলফি ক্যামেরা ফোনটিতে রিয়্যার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। কানেক্টিভিটর জন্য থাকছে ইউএসবি টাইপ-সি পোর্ট, 5G এবং 4G নেটওয়ার্ক, ব্লুটুথ 5.0, ওয়াই-ফাই, এনএফসি, জিপিএস / এ-জিপিএস ইত্যাদি ফিচার। Motorola Razr 5G ফোনের মধ্যে ১৫ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ২৮০০এমএএইচ ব্যাটারি রয়েছে।

Motorola Razr 5G ফোনের দাম

Motorola Razr 5G ফোনটিকে মার্কিন যুক্তরাষ্ট্রে ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে 1,399.99 ডলারে লঞ্চ করা হয়েছিল। যা ভারতীয় মুদ্রায় প্রায় ১ লক্ষ ৩ হাজার টাকা। ভারতেও ফোনটির দাম এর কাছাকাছি থাকবে। ফোনটি তিনটি রঙে পাওয়া যাবে- ব্লাশ গোল্ড, পালিশ গ্রাফাইট এবং লিকুইড মারকুরি।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ডিসপ্লে ৬.২ ইঞ্চি ও ২.৭ ইঞ্চি ডিসপ্লে।
ক্যামেরা ৪৮ এমপি রিয়্যার এবং ২০ এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ২৮০০ এমএএইচ।
র‍্যাম ৮ জিবি
ইন্টারনাল স্টোরেজ ২৫৬ জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম কোয়াল্কম স্নেপড্রাগন ৭৬৫জি অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ ১০,০০০ টাকার মধ্যে নতুন Moto E7 Plus স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button