AndroidMobile phoneNokiaSmartphoneTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Nokia C01 Plus স্মার্টফোন মাত্র 5,999 টাকায় লঞ্চ হল, দেখুন ফিচার

নোকিয়া কোম্পানি Nokia C01 Plus নামে একটি নতুন স্মার্টফোন ভারতের বাজারে লঞ্চ করলো। ফোনটির দাম মাত্র 5,999 টাকা। ফোনটির দাম কম হলেও এর মধ্যে রয়েছে চমৎকার কিছু ফিচার্স। এদিকে Reliance Jio গ্রাহকরা Jio Exclusive অফারে এই ফোনটি কিনলে পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়।

nokia c01 plus smartphone
nokia c01 plus smartphone

আরও পড়ুনঃ Lenovo IdeaPad Slim 5 Pro লঞ্চ হল, দেখুন দাম ও স্পেসিফিকেশন

Nokia কোম্পানি একটি কম দামের দুর্দান্ত স্মার্টফোন নিয়ে হাজির হয়েছে। Nokia C01 Plus নামে এন্ট্রি লেভেলের একটি নতুন ফোন নিয়ে হাজির হয়েছে কোম্পানি। আপনাদের জানিয়ে রাখি কোম্পানির C সিরিজের লাইন-আপে এটিই নবতম সংযোজন।

ভারতের বাজারে এন্ট্রি লেভেলের এই স্মার্টফোনের দাম মাত্র 5,999 টাকা। এই ফোনের সাথে থাকছে Jio Exclusive Offer। এমনিতেই ফোনটির দাম বেশ কম। তার উপরে Jio কাস্টোমারেরা পেয়ে যাবেন 10% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

Nokia C01 Plus ফোনটিকে সোমবার থেকেই কেনাকাটির জন্য উপলব্ধ করা হয়েছে। ফোনটিকে নীল এবং বেগুনী রঙে পাওয়া যাচ্ছে। এই ফোনটির 2GB RAM ও 16GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 5,999 টাকা। দেশের সমস্ত অফলাইন রিটেইল স্টোর্স, Nokia.com এবং সমস্ত ই-কমার্স সাইট থেকে ক্রয় করা যাবে।

Jio Exclusive Offer ব্যবহার করে এই ফোনটি কিনলে 10% ছাড় দিয়ে মাত্র 5,399 টাকায় কিনতে পারবেন। এছাড়াও, যে সব সাবস্ক্রাইবাররা Reliance Jio-র 249 টাকা বা তার অধিক কোনও প্ল্যান রিচার্জ করবেন, তাঁরা Myntra, PharmEasy, Oyo এবং MakeMyTrip থেকে 4,000 টাকার অতিরিক্ত বেনিফিটস পাবেন।

আরও পড়ুনঃ Lenovo K13 স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে ডুয়েল ক্যামেরা সেটআপ এবং শক্তিশালী ব্যাটারি

Nokia C01 Plus ফোন ফিচার

এই ফোনে রয়েছে 5.45 ইঞ্চির এইচডি+ ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এই ফোনে বেবহার করা হয়েছে 1.6 Ghz অক্টা-কোর প্রসেসর। ফোনের পিছনে দেওয়া হয়েছে একটি 5 মেগাপিক্সেলের HDR ক্যামেরা। সেলফির জন্য এতে ফ্ল্যাশ ফিচার সহযোগে একই 2 মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা রয়েছে।

ফোনটি Android™ 11 অপারেটিং সিস্টেমের (Go Edition) মাধ্যমে চলবে। কোম্পানির তরফে দাবি করা হচ্ছে, এই Android 11TM (Go edition) অপারেটিং সিস্টেম ফোনের ব্যাটারি ইউসেজ প্রায় 60% কমিয়ে দেবে, 20% দ্রুত গতিতে অ্যাপ লঞ্চ করবে এবং অন্তত 900MB এক্সট্রা স্টোরেজ দিতে সক্ষম হবে। ফোনটি  দুই বছর কোয়ার্টারলি সিকিওরিটি আপডেট পাবে।

Nokia C01 Plus ফোনে রিমুভেবল 3000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনে 2GB পর্যন্ত RAM এবং 16GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এছাড়াও থাকছে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট, যার সাহায্যে ফোনটির ইন্টারনাল স্টোরেজ 128GB পর্যন্ত বাড়ানো যাবে।

অন্যান্য নোকিয়া স্মার্টফোনের মতোই এতে দেওয়া হয়েছে ফেস আনলক প্রাইভেসি ফিচার এবং এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। থাকছে ডুয়াল সিম সাপোর্টও।

আরও পড়ুনঃ TCL 20 R 5G স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে 5000mAh-এর পাওয়ারফুল ব্যাটারি, দেখুন দাম ও ফিচার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close