Nokia C3 Smartphone

১০ হাজার টাকার কমে ভারতের বাজারে আসতে চলেছে Nokia C3 Smartphone, দেখেনিন ফিচার।

Android Nokia Smartphone Tech News Technology বাংলা খবর বাংলা টেক নিউজ

এই মাসের ৪ তারিখে (৪ঠা অগাস্ট) চীনে লঞ্চ করা হয়েছিল Nokia C3 স্মার্টফোনকে। এবার এই ফোনটিকে ভারতের বাজারে আনার পরিকল্পনা করছে নোকিয়া কোম্পানি। এটি কোম্পানির অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন।

NokiaPowerUser এর তথ্য অনুযায়ী, খুব শীঘ্রই এই ফোনটিকে ভারতের বাজারে আনা হবে। কিছু দিন আগে জানা গিয়েছিল কোম্পানি 5.3 কে এই মাসে ভারতে লঞ্চ করবে। মনে করা হচ্ছে এর সাথে Nokia C3 Smartphoneটিকেও লঞ্চ করার চিন্তা করছে কোম্পানি। আসুন জেনেনি ফোনটির দাম ও ফিচার।Nokia C3 Smartphone

আরও পড়ুনঃ ৫০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Moto E7 Plus স্মার্টফোন।

Nokia C3 Smartphone ফিচারঃ

Nokia C3 Smartphone এ একটি রিয়্যার ও একটি ফ্রন্ট ক্যামেরা দেওয়া থাকবে। ফোনটির পিছনে এলইডি ফ্ল্যাশ লাইট সহ 08 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হবে। এর সামনে ভিডিও কলিং ও সেলফির জন্য থাকবে 05 মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটিকে লক করে রাখার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে।

Nokia C3 ফোনে 5.99 ইঞ্চি এইচডি+ ডিসপ্লে দেওয়া হয়েছে। এর আসপেক্ট রেশিও 18:9 এবং স্ক্রীন রেজুলেশন 1440পিক্সেল বাই 720পিক্সেল । এই ফোনে Unisoc SC9863A প্রসেসর ব্যবহার করা হয়েছে এবং IMG8322 GPU গ্রাফিক্স দেওয়া হয়েছে। Android 10 অপারেটিং সিস্টেমে ফোনটি চলবে।

ফোনটি 3GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। এর মধ্যে মেমোরি কার্ড লাগান যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এর ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে। এর মধ্যে 4G নেটওয়ার্ক সাপোর্ট করবে।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

নোকিয়া C3 ফোনে পাওয়ারের জন্য দেওয়া হয়েছে 3040mAh ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট সাপোর্ট করবে। এই ফোনে FM Radio দেওয়া থাকবে।

Nokia C3 Smartphone এর দামঃ

নোকিয়া C3 ফোনটি একটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে চিনে লঞ্চ হয়েছে। এর 3GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজের দাম ৮,৯৯৯ টাকা রাখা হয়েছে। ফোনটিকে নীল এবং সোনালি রঙে পাওয়া যাচ্ছে।

false

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *