AndroidMobile phoneNokiaSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

পাওয়ারফুল ব্যাটারি ও দুর্দান্ত ফিচার নিয়ে আসতে চলেছে Nokia G20 স্মার্টফোন

Nokia G20: পাওয়ারফুল ব্যাটারি ও দুর্দান্ত ফিচার নিয়ে আসতে চলেছে Nokia G20 স্মার্টফোন।

আগামী 8ই এপ্রিল HMD Global- গ্লোবাল মার্কেটে Nokia X10, Nokia X20, Nokia C20, Nokia G20 এবং Nokia G10 ফোনগুলিকে লঞ্চ করতে চলেছে।

nokia g20 smartphone

আরও পড়ুনঃ 5G নেটওয়ার্ক সাপোর্টের সাথে লঞ্চ হল IQOO Z3 স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার

তবে আশা করছি এই ফোনগুলি গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার সাথে সাথে ভারতেও আসবে। এর মধ্যে নোকিয়া জি২০ ফোনটির ক্ষেত্রে অনেকটাই আশা রয়েছে। এর কারণ হল সম্প্রতি এই ফোনটিকে ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) এর সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে।

BIS সার্টিফিকেশন সাইটে এই ফোনটিকে TA-1366 মডেল নম্বরের সাথে অন্তর্ভুক্ত করা হয়। অন্যান্য সার্টিফিকেশন সাইটেও ফোনটিকে একই মডেল নম্বর দেখা গিয়েছিল। এটি একটি বাজেট ফোন হিসাবে লঞ্চ হবে।

আরও পড়ুনঃ 108MP ক্যামেরাযুক্ত Redmi Note 10 Pro Max ফোনের আজ প্রথম সেল, রয়েছে 1,500 টাকার ডিস্কাউন্ট

তবে ভারতীয় কোন সার্টিফিকেশন সাইট থেকেই ফোনটির কোনো ফিচার বা স্পেসিফিকেশন সম্পর্কে জানা যায়নি। তবে ফোনটি যে খুব শীঘ্রই ভারতের বাজারে পা রাখবে, তা একদম নিশ্চিত।

ফোনটিকে দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে আনা হতে পারে। যার একটিতে থাকবে 3GB RAM ও 32GB স্টোরেজ। অপর ভেরিয়েন্টে থাকবে 4GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজ। মেমরি কার্ডের মাধ্যমে ফোনটির ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে। কিছু রিপোর্ট থেকে জানা গিয়েছে Nokia G20 ফোনে MediaTek Helio G35 প্রসেসর ব্যবহার করা হবে।

এদিকে Nokia G20 ফোনটির থাকবে 6.4 ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে। যার স্ক্রীন রেজুলসন হবে 720 পিক্সেল বাই 1560 পিক্সেল। ক্যামেরার জন্য এতে থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরাতি হতে পারে 48 মেগাপিক্সেলের। এছাড়া সেলফি ও ভিডিও কলের জন্য থাকবে 08 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা। ফোনটি 5000mAh ব্যাটারি নিয়ে আসতে পারে।

ফোনটির দাম সম্পর্কে কোন তথ্য পাওয়া যায়নি। তবে আশা করছি ফোনটির দাম 14 থেকে 15 হাজার টাকার মধ্যে থাকবে।

আরও পড়ুনঃ ১০০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Gionee M30 স্মার্টফোন, দাম ১৫ হাজারের মধ্যে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button