Nokia 125 and Nokia 150 Mobile Phone

ভারতের বাজারে চলে এসেছে Nokia 125 এবং Nokia 150 ফিচার ফোন, দাম ও ফিচার।

Mobile phone Nokia Tech News Technology বাংলা খবর বাংলা টেক নিউজ

Nokia 125 and Nokia 150 Mobile Phoneকিছুদিন আগে পর্যন্ত নোকিয়া কোম্পানি মার্কেট থেকে প্রায় উধাও হয়ে গিয়েছিল। কিন্তু কোম্পানি বাজার ধরতে একের পর এক ফোন বাজারে লঞ্চ করছে। কিছুদিনের মধ্যেই কোম্পানি বাজারে লঞ্চ করতে চলেছে Nokia C3 স্মার্টফোন। কিন্তু তার আগেই কোম্পানি ভারতের বাজারে মঙ্গলবার লঞ্চ করেছে Nokia 125 এবং Nokia 150 মডেলের দুটি ফিচার ফোন।

নোকিয়ার এই ফোনদুটি ডুয়েল সিম সাপোর্ট করবে। Nokia 125 দুটি রঙে এবং Nokia 150 তিনটি রঙে বাজারে এসেছে। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Nokia 125 এবং Nokia 150 ফোন দুটির সম্পর্কে খুঁটিনাটি তথ্য।

আরও পড়ুনঃ ৫০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Moto E7 Plus স্মার্টফোন।

Nokia 125 এবং Nokia 150 এর দাম

Nokia 125 ফোনের দাম রাখা হয়েছে ১৯৯৯ টাকা। এই ফোনটিকে আপনি কালো এবং সাদা রঙে কিনতে পারবেন। এদিকে Nokia 150 ফোনটিকে কেনা যাবে ২,২৯৯ টাকা দিয়ে। এই ফোনটি তিনটি রঙের সাথে বাজারে এসেছে। যেগুলি হল লাল, কালো এবং সেয়ান। নোকিয়ার এই ফোনদুটির বিক্রি গত ২৫ তারিখ থেকে শুরু হয়ে গেছে। আপনি Nokia.com থেকে এই ফোনদুটিকে বুকিং করতে পারেন।

Nokia 125 এবং Nokia 150 এর স্পেসিফিকেশন

নোকিয়া ১২৫ এবং নোকিয়া ১৫০ ফোন দুটিতে থাকছে ২.৪ ইঞ্চি QVGA ডিসপ্লে। আপনি এই ফোনে ২,০০০ টি নম্বর এবং ৫০০ টি এসএমএস সংরক্ষণ করতে পারবেন। এই ফিচার ফোনটি ৩০+ OS অপারেটিং সিস্টেম এ চলে। Nokia 125 ফোনে ডুয়াল সিম লাগান যাবে। পাওয়ারের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ১,০২০ mAh-এর ব্যাটারি। এছাড়া দেওয়া হয়েছে  FM Radio ও 3.5mm অডিও জ্যাক।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

Nokia 150 ফোনে নোকিয়া ১২৫ ফোনের মতই স্পেসিফিকেশন দেওয়া হয়েছে, তবে কিছু বেশি ফিচার এর মধ্যে বেশি পেয়ে যাবেন। এই Nokia 150 ফোনে দেওয়া হয়েছে এলইডি ফ্ল্যাশ লাইট সহ একটি VGA ক্যামেরা। ফোনে কানেক্টিভিটির জন্য দেওয়া হয়েছে 3.05mm অডিও জ্যাক, Bluetooth 3.0, FM Radio, ইত্যাদি। এই ফোনে সাপোর্ট করবে মাইক্রো-ইউএসবি পোর্ট এবং ডুয়েল সিম। Nokia 150 ফোনে মেমোরি কার্ড লাগান যাবে। মেমোরি কার্ড এর মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ৩২জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *