BikeTech NewsTechnologyবাংলা খবরবাংলা টেক নিউজ

Okinawa ভারতের বাজারে নিয়ে এসেছে দুর্দান্ত ই-স্কুটার (Okinawa R30), বুকিং খরচ মাত্র ২ হাজার টাকা।

Okinawa R30 Scooterলকডাউনের জন্য দেশের অর্থনৈতিক অবস্থা খুবই খারাপ। করোনা সংক্রমণের জন্য দেশে বাইকের চাহিদা অনেকটা বেড়েছে। এই সময় মানুষ কম দামে বাইক কেনার দিকে বেশি ঝুঁকেছে। মানুষের এই চাহিদার কথা মাথায় রেখে Okinawa নিয়ে এসেছে কম দামে দুর্দান্ত ই-স্কুটার Okinawa R30 ।

আরও পড়ুনঃ ১০০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Gionee M30 স্মার্টফোন, দাম ১৫ হাজারের মধ্যে।

Okinawa R30 স্কুটার

Okinawa-র এই বাইকটি ব্যাটারি চালিত। এই বাইকটির মাইলেজ অন্য ই-বাইকের থেকে অনেক বেশি। এই ব্যাটারি ফুল চার্জে আপনি ৬০ কিলোমিটার পর্যন্ত রান করতে পারবেন। এই বাইকটির গতি ২৫ কিলোমিটার পর্যন্ত হতে পারে।

Okinawa R30 বাইকটিতে দেওয়া হয়েছে ১.২৫ কিলোওয়াট লিথিয়াম ব্যাটারি। এই ব্যাটারি ফুল চার্জ হতে সময় নেয় ৮ থেকে ৫ ঘণ্টা। বাইকটির লোড কেপাসিটি ১৫০ কেজি। বাইকটিতে রিয়ার এবং ফ্রন্ট ড্রাম ব্রেক দেওয়া হয়েছে।

বাইকটির সামনে ও পিছনে ৩.০০ ১০টিউব লেস টায়ার দেওয়া হয়েছে। এই বাইকটিতে কোন ধরনের মোবাইল অ্যাপ কানেক্ট করা যাবে। বাইকটিকে আপনি পাঁচটি রঙে কিনতে পারবেন। যেগুলি হল গ্লোসি রেড, মেটালিক অরেঞ্জ, পেরাল হোয়াইট, সি গ্রীন এবং সানরাইজ ইয়োলো।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি ৭ এবং ৭ প্রো স্মার্টফোন।

Okinawa R30 বাইকটির দাম রাখা হয়েছে ৫৮,৯৯২ টাকা (এক্স শো-রুম)। মাত্র ২০০০ টাকা দিয়ে বাইকটিকে Okinawa-র অফিশিয়াল ওয়েবসাইট থেকে বুকিং করতে পারবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button