OnePlus 8T Smartphone

খুব জলদি ভারতের বাজারে আসতে চলেছে OnePlus 8T 5G স্মার্টফোন।

5G Android OnePlus Smartphone Tech News Tech News India টেকনোলজি নিউজ বাংলা টেক নিউজ

OnePlus 8T SMartphoneOnePlus 8T 5G স্মার্টফোনটির একটি টিজার প্রকাশিত হয়েছে অ্যামাজন ইন্ডিয়া প্লাটফর্ম-এ। অ্যামাজন ইন্ডিয়া ওয়েবসাইট এ এই ফোনটির জন্য একটি পেজ বানানো হয়েছে যেখানে লেখা আছে ‘Notify me’। এই পেজে ফোনটি লঞ্চ হওয়ার তথ্য দেওয়া হয়েছে।

OnePlus 8T Smartphone

গত শুক্রবার OnePlus 8T 5G ফোনটির লঞ্চের তথ্য সামনে এসেছে। ফোনটি কোন তারিখে লঞ্চ হবে সেই রকম কোন তথ্য কোম্পানির তরফ থেকে দেওয়া হয়নি। তবে আশা করছি ফোনটি অক্টোবর মাসের মাঝামাঝি সময়ে লঞ্চ হবে। ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে কোন তথ্য কোম্পানি প্রকাশিত করেনি। কিন্তু কিছু রিপোর্ট থেকে জানা গেছে যে ফোনটি চারটি রিয়্যার ক্যামেরা সেটআপ এবং ৪৫০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হবে। তাহলে চলুন দেখেনি OnePlus 8T 5G ফোনটির সম্ভাব্য স্পেসিফিকেশন।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

একটি রিপোর্টে জানা গিয়েছে যে, ফোনটির মধ্যে চারটি রিয়ার ক্যামেরা থাকবে, যার প্রাইমারি ক্যামেরাটি হবে ৪৮মেগাপিক্সেলের। সাথে দেওয়া থাকবে এলইডি ফ্ল্যাশ লাইট। OnePlus 8T 5G ফোনটি ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি+ Fluid AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে নিয়ে বাজারে আসবে। যার রিফ্রেস রেট হবে ১২০ হার্টজ এবং 402ppi পিক্সেল ডেনসিটি। এর স্ক্রীন রেজুলসন ২৪০০পিক্সেল বাই ১০৮০পিক্সেল।

ওয়ানপ্লাস 8T 5G ফোনটির চলবে Android 11 অপারেটিং সিস্টেমে। প্রসেসর হিসাবে থাকবে কোয়াল্কম স্নেপড্রাগন ৮৬৫ অক্টাকোর এবং Adreno 650 গ্রাফিক্স। ফোনটির স্ক্রীন-এ দেওয়া থাকবে ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে আসবে।

ডিসপ্লে ৬.৫৫ ইঞ্চি ফ্লুয়িড আমোলেড ডিসপ্লে।
ক্যামেরা ৪৮+১৬+০৫+০২ এমপি রিয়্যার এবং ৩২এমপি সেলফি ক্যামেরা।
ব্যাটারি ৪৫০০এমএএইচ।
র‍্যাম ৮জিবি
ইন্টারনাল স্টোরেজ ১২৮জিবি
প্রসেসর ও অপারেটিং সিস্টেম কোয়াল্কম স্নাপড্রাগন ৮৬৫ অক্টাকোর প্রসেসর ও Android 10 অপারেটিং সিস্টেম।
সেন্সর ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

সেলফির জন্য ফোনটির সামনে একটি ৩২মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে। পাওয়ারের জন্য দেওয়া হবে ৪৫০০এমএএইচ এর ব্যাটারি। যা 65W ফাস্ট চারজিং সাপোর্ট করবে। ফোনটিতে ডুয়েল সিম, ইউএসবি টাইপ-সি, 5G নেটওয়ার্ক, ৩.৫মিমি অডিও জ্যাক, ও আরও অন্যান্য ফিচার দেওয়া থাকবে।

ফোনটিকে অক্টোবর মাসে লঞ্চ করা হবে। ফোনটির দাম সম্পর্কে সঠিক কোন তথ্য পাওয়া যায়নি। তবে আশা করছি যে OnePlus 8T 5G ফোনটির দাম ৪৫,০০০ থেকে ৫০,০০০ টাকার মধ্যে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *