OnePlusSmart TVTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

OnePlus TV U1S স্মার্টটিভি লঞ্চ হল ভারতে, দেখুন দাম ও স্পেসিফিকেশনস

OnePlus TV U1S স্মার্ট টিভি 65 ইঞ্চি পর্যন্ত স্ক্রিনের সাথে ভারতে লঞ্চ হল, রয়েছে দুর্দান্ত ফিচার। ভারতে বাজারে দুর্ধর্ষ স্মার্টটিভি নিয়ে এল OnePlus কোম্পানি। এই নতুন স্মার্টটিভি OnePlus TV U1S এর দাম 39,999 টাকা থেকে শুরু হচ্ছে।

OnePlus TV U1S

আরও পড়ুনঃ iPhone iOS 15 আপডেট, কোন কোন ফোন পাবে এবং ফিচার্সে কি কি পরিবর্তন হবে?

এই টিভিটিকে তিনটি স্ক্রীন সাইজে আনা হয়েছে- 50 ইঞ্চি, 55 ইঞ্চি এবং 65 ইঞ্চি। এর মধ্যে রয়েছে বেজেল লেস ডিজাইন, এইচডিআর 10+ সাপোর্ট, 60 হার্টজ রিফ্রেশ রেট এবং আরও অনেক ফিচার। এদিকে টিভিটির দাম অন্যান্য প্রিমিয়াম টিভির গুলির থেকে খানিকটা কম রাখা হয়েছে। দেখে নিন দাম-সহ এই ওয়ানপ্লাস টিভির সম্পূর্ণ ফিচার্স ও স্পেসিফিকেশন।

OnePlus TV U1S টিভির 50 ইঞ্চি মডেলের দাম ভারতের বাজারে 39,999 টাকা। এদিকে এর 55 ইঞ্চি টিভিটির দাম রাখা হয়েছে 47,999 টাকা। এই টিভির আরও একটি স্ক্রীন সাইজ রয়েছে যার দাম 62,999 টাকা। এর স্ক্রীন সাইজ 65 ইঞ্চি। এই তিনটি সাইজের টিভিকে Amazon, Flipkart এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে ক্রয় করা যাবে।

আরও পড়ুনঃ খুবই কম দামে লঞ্চ হল Realme C25s স্মার্টফোন, রয়েছে 6000mAh এর ব্যাটারি

OnePlus TV U1S-এর ফিচার ও স্পেসিফিকেশন

এই নতুন স্মার্টটিভি গুলি 4K আল্ট্রা এইচডি রেজোলিউশন সহ আনা হয়েছে। এর স্ক্রিন টু বডি রেশিও 95%, রিফ্রেশ রেট 60 হার্টজ, এবং ব্রাইটনেস 300 নিট। এছাড়াও এই টিভিগুলিতে কালার অ্যাকুরেসি, 93% DCI-P3 কালার গামুট, এবং DLED  ফিচার যুক্ত করা হয়েছে।

টিভিগুলির উপরিভাগে স্লিম বেজেল ডিজাইন রয়েছে, যেখানে টিভির নিচের দিকে বেজেল কিছুটা মোটা। টিভিটির মাঝখানে কোম্পানির লোগো দেওয়া হয়েছে। আবার এর ডান কোণে কো-টিউনড অবস্থায় ডায়নাঅডিও স্পিকার সেটআপ দেওয়া রয়েছে। অডিয়োর দিক থেকে এই টিভিতে 30W স্পিকার্স থাকছে, যা Dolby Audio সাপোর্ট করবে এবং কো-টিউন করা হয়েছে Dynaudio দ্বারা।

অপারেটিং সিস্টেম হিসেবে এই টিভিতে বেবহার করা OxygenPlay 2.0 । এছাড়া OnePlus TV U1S-এ থাকছে HDR 10+ সাপোর্ট। এই টিভিতে একসাথে দুটি স্মার্টফোন কানেক্ট করা যাবে। এতে রয়েছে কুইক কানেক্ট ফিচার। যার সাহাজ্যে এই টিভিতে OnePlus Buds-এর সঙ্গে কানেক্ট করতে পারা যাবে। এছাড়া এই টিভিগুলিকে OnePlus Watch এর মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে।

এই তিনটি টিভিতেই ‘স্পিক নাউ’ নামে একটি ফিচার রয়েছে যা ইউজারকে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং মাইক্রোফোনের সাহায্যে ভয়েস কমান্ড করার সুযোগ দেবে। কানেক্টিভিটির দিক থেকে এই টিভিতে থাকছে HDMI পোর্টস, দুটি USB পোর্টস এবং ইন্টারনেট জ্যাক। সেই সঙ্গেই এতে দেওয়া হয়েছে HDMI 2.1 এবং eARC ফিচারও।

আরও পড়ুনঃ Realme Narzo 30A ফোনটিকে সস্তা দামে কেনার সুযোগ, দেখুন কোথায় পাবেন

এতে রয়েছে OnePlus Connect 2.0, যার মাধ্যমে 5 জন মানুষ এই টিভি কন্ট্রোল করতে পারবে। OnePlus TV U1S-এর প্রতিটা মডেলেই রয়েছে মাইক্রোফোন। টিভিগুলিতে মিডিয়াটেক প্রসেসর বেবহার করা হয়েছে সাথে 2GB RAM এবং 16GB অনবোর্ড স্টোরেজ দেওয়া হয়েছে।

ওয়ানপ্লাস-এর এই নতুন টিভিগুলিতে একটি ক্যামেরা দেওয়া হয়েছে যার সাহাজ্যে ইউজাররা Google Meet বা অন্যান্য ভিডিও কলিং অ্যাপগুলির মাধ্যমে ভিডিও কল করতে পারবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close