Online Apple Store in India

আজ থেকে ভারতে চালু হল Online Apple Store, বাম্পার অফার।

iPhone Tech News India Technology টেকনোলজি নিউজ বাংলা টেক নিউজ

ভারতীয়দের জন্য সুখবর! ভারতের বাজারে আজ থেকে চালু হয়ে গেছে অ্যাপেল অনলাইন স্টোর। এবার থেকে সরাসরি অ্যাপেল-এর অফিসিয়াল সাইট থেকে অনলাইনে কেনা যাবে অ্যাপেল আইফোন, ম্যাক, টিভি, আইপ্যাড ইত্যাদি।

শুরুতে কোম্পানি দিচ্ছে একাধিক অফার। বিশ্বের অন্যান্য দেশের মতো আপনিও কোন থার্ড পার্টি ওয়েবসাইট ছাড়াই নতুন অ্যাপেল ইন্ডিয়া স্টোর থেকে সরাসরি পছন্দের আইফোন, ল্যাপটপ-সহ অন্যান্য গ্যাজেট কিনতে পারবেন। কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে, গ্রাহকরা যাতে তাঁদের পুরনো ফোন এক্সচেঞ্জ করে নতুন আইফোন কিনতে পারে সেই অফারও আনবে।

Online Apple Store

আজ থেকে ভারতে শুরু হয়েছে অ্যাপেল অনলাইন স্টোর। কিছু কিছু জায়গায় উপলব্ধ করা হয়েছে এই স্টোরকে। তবে আশা করছি খুব শীঘ্রই ভারতের সমস্ত এলাকায় এই স্টোরকে উপলব্ধ করা হবে।

আরও পড়ুনঃ Realme Narzo 20 Pro স্মার্টফোনঃ দেখুন দাম, ফিচার ও স্পেসিফিকেশন।

আপনি অ্যাপেল ইন্ডিয়া অনলাইন স্টোর (www.apple.com/in) থেকে কেনা প্রোডাক্ট-এর জন্য ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, ইউপিআই বা নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। এই অ্যাপেল অনলাইন স্টোর থেকে কেনা যেকোনো দ্রব্যকে বিনামূল্যে ডেলিভারি দেবে কোম্পানি।

Online Apple Store in IndiaApple India Online স্টোরের সব চেয়ে বড় অফার হল, আপনার ম্যাক-এর কাস্টমাইজেশন। আপনি যদি অ্যাপল অনলাইন স্টোর থেকে ম্যাক কিনতে চান, তখন সেটিকে আপনি নিজের পছন্দ মতো কাস্টমাইজ করতে পারবেন। অর্থাৎ আপনার যদি বেশি ইন্টারনাল মেমোরি বা অতিরিক্ত গ্রাফিক্স কার্ডের প্রয়োজন হয়, তাহলে সেটি নিজের মত করে পরিবর্তন করতে পারবেন। এছাড়াও ট্রেড-ইন প্রোগ্রাম এর সুবিধা দিচ্ছে সংস্থা।

ট্রেড-ইন প্রোগ্রাম-এর ক্ষেত্রে আপনি অন্য কোনও স্মার্টফোন এক্সচেঞ্জ করে নতুন আইফোন কিনতে পারবেন। এছাড়া অ্যাপেল দিচ্ছে দুই বছরের জন্য টেক সাপোর্ট এবং এক্সিডেন্ট ড্যামেজ প্রোটেকশন। অতএব আপনার অ্যাপেল স্টোর থেকে কেনা কোন প্রোডাক্ট দুর্ঘটনায় বিপর্যস্ত হয়, তাহলে কোম্পানির পক্ষ থেকে পুরো সাপোর্ট পাবেন।

অ্যাপেল ইন্ডিয়া অনলাইন স্টোর (Online Apple Store) থেকে আইপেড, আইফোন, ম্যাক, ঘড়ি বা টিভি ইএমআই এর মাধ্যমে কিনতে পারবেন। এই মুহূর্তে আপনি যদি অ্যাপেল অনলাইন স্টোর থেকে আইফোন ক্রয় করেন তাহলে পাবেন আকর্ষণীয় ছাড়।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *