Oppo Power Bank

Oppo দিচ্ছে ১০০০০এমএএইচ এর পাওয়ার ব্যাঙ্ক একবারে জলের দরে (Oppo Power Bank)।

PowerBank Tech News Technology বাংলা খবর বাংলা টেক নিউজ

Oppo Power BankOppo ভারতের বাজারে চালু করছে পাওয়ার ব্যাঙ্ক টু। এই পাওয়ার ব্যাঙ্কটির ক্ষমতা ১০,০০০এমএএইচ। পাওয়ার ব্যাঙ্কটিতে ১৮ ওয়াট ফাস্ট চারজিং এর সুবিধা রয়েছে। এই পাওয়ার ব্যাঙ্কটিকে আপনি ফ্লিপকার্ট বা ওপোর অফিশিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন।

আরও পড়ুনঃ ৫০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Moto E7 Plus স্মার্টফোন।

Oppo Power Bank এর দাম

ওপো পাওয়ার ব্যাঙ্কটির আসল দাম ১৯৯৯ টাকা কিন্তু আপনি এটিকে ফ্লিপকার্ট থেকে ৩৫% ছাড়ে ১২৯৯ টাকা দিয়ে কিনতে পারবেন। এটি সাদা ও কালো রঙে পাওয়া যাচ্ছে।

এটি ৩৫% ছাড় দিয়ে যেমন কিনতে পারবেন তেমনি আরও কিছু অফার রয়েছে। যদি আপনি ফেডেরাল ব্যাঙ্ক এর ক্রেডিট কার্ড দিয়ে এই পাওয়ার ব্যাঙ্কটিকে ক্রয় করেন তাহলে ইনস্ট্যান্ট ১০% ছাড় পাবেন। এছাড়া এটিকে ফ্লিপকার্ট আক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড বা আক্সিস ব্যাঙ্ক বুজ কার্ড দিয়ে কেনা হয় তাহলে ৫% পর্যন্ত ক্যাশ ব্যাক পাওয়া যাবে।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

Oppo Power Bank ফিচার

এই পাওয়ার ব্যাঙ্কটিতে টু-ইন-ওয়ান চারজিং পোর্ট সাপোর্ট করে। অর্থাৎ আপনি মাইক্রো-ইউএসবি বা ইউএসবি টাইপ-সি সংযোগের মাধ্যমে এটি চার্জ করতে পারবেন। এটির ডিজাইন একদম পাতলা, ফলে এটি আপনার পকেটে রাখা খুবই সুবিধা। চারজিং হচ্ছে কি না দেখার জন্য এর সামনে একটি এলইডি লাইট সহ পাওয়ার বাটন দেওয়া হয়েছে। এটিতে একটি নর্মাল চারজিং মোড রয়েছে যা দিয়ে ইয়ারবাডস বা ব্লুটুথ হেডফোনগুলিকে চার্জ করা যাবে।

এই ডিভাইসটির ওজন মাত্র ২৭৩ গ্রাম। এই পাওয়ার ব্যাংকটি ফুল চার্জ হতে সময় নেয় ৪ঘণ্টা। এই ডিভাইসটির পূর্ণ চার্জে আপনি একই সাথে ৫০০০এমএএইচ ব্যাটারি যুক্ত দুটি ফোনকে ফুল চার্জ করতে পারবেন। এটির মধ্যে রিভার্স চারজিং সাপোর্ট করে। এর মধ্যে লিথিয়াম পলিমার ব্যাটারি দেওয়া হয়েছে।

ক্রয় করুন
false

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *