AmazonAndroidGadgetsOppoSmart BandTech BanglaTech NewsTech News IndiaTechnology

Oppo ভারতের বাজারে নিয়ে এসেছে Oppo Smart Band Style, দাম খুবই কম

Oppo কোম্পানি F19 Pro ও F19 Pro+ 5G নামে দুটি স্মার্টফোন লঞ্চ করেছে। এছাড়া Oppo Smart Band Style নামে নিয়ে এসেছে একটি ফিটনেস ট্র্যাকিং রিস্টব্যান্ডও ।

কোম্পানির দাবি অনুযায়ী এই ব্যান্ডটিকে এমন ভাবে ডিজাইন করা হয়েছে, যা স্লিপ ট্র্যাকিং এর সাথে রক্তে অক্সিজেন এবং হৃদস্পন্দন হার ট্র্যাক করতে পারবে।

আরও পড়ুনঃ 5.5 ইঞ্চির ডিসপ্লে ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত Itel A47 ফোনের দাম মাত্র ৫,৪৯৯ টাকা

এই অপ্পো ব্যান্ড স্টাইল-এ রয়েছে AMOLED ডিসপ্লে, ১২টি ওয়ার্কআউট মোড, ১২ দিনের ব্যাকআপ-এর 100mAh ব্যাটারি। চলুন জেনে নেওয়া যাক Oppo Smart Band Style এর দাম, ও ফিচার।

Oppo Smart Band Style

Oppo Band Style এর দাম

Oppo Smart Band Style এর দাম রাখা হয়েছে 2,799 টাকা। ব্যান্ডটি ব্ল্যাক ও ভ্যানিলা রঙে উপলব্ধ রয়েছে। অ্যামাজন ইন্ডিয়া থেকে ব্যান্ডটিকে ক্রয় করা যাবে।

আরও পড়ুনঃ বাজারে আসছে Oppo F19 Pro স্মার্টফোন 48MP-র কোয়াড ক্যামেরা সেটআপ নিয়ে

Oppo Band Style এর ফিচার

অপ্পো ব্যান্ড স্টাইল-এ রয়েছে 2.5D গ্লাস প্রটেকশন সহ 1.1 ইঞ্চি AMOLED ডিসপ্লে। এর ডিসপ্লে রেজুলসন 126 পিক্সেল বাই 294 পিক্সেল। এই ব্যান্ডটি বিভিন্ন ধরনের হেল্থ মনিটরিং ফিচার নিয়ে এসেছে, যেমন স্লীপ মনিটরিং, SpO2 মনিটরিং, রিয়েল-টাইম হার্ট রেট মনিটরিং, ডেইলি অ্যাক্টিভিটি, ব্রেথিং এক্সারসাইজ ইত্যাদি।

এদিকে এই Oppo Smart Band Style-এ রয়েছে 12টি ওয়ার্কআউট মোড- আউটডোর ওয়াক, আউটডোর সাইক্লিং, আউটডোর রান, ইনডোর রান, রোয়িং, ক্রিকেট, ফ্যাট বার্ন রান, ইনডোর সাইক্লিং, এলিপ্টিকাল, ব্যাডমিন্টন, সুইমিং, যোগা। এই ব্যান্ডটি Android 6 বা তার উপরের সমস্ত ভার্সন সাপোর্ট করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ব্যান্ডে রয়েছে 100mAh ব্যাটারি। যা 12 দিন পর্যন্ত চলবে। এদিকে এই ব্যাটারি ফুল চার্জ হতে সময় নেবে মাত্র 1.5 ঘন্টা। এই ব্যান্ডটি 40টি ওয়াচ ফেসের সাথে উপলব্ধ হয়েছে। কল রিজেকশন, অ্যালার্ম, ওয়েদার রিপোর্ট, মিউজিক প্লেব্যাক কন্ট্রোল, মেসেজ নোটিফিকেশন, ইনকামিং কল নোটিফিকেশন, ক্যামেরা কন্ট্রোল, ফাইন্ড মাই ফোন ইত্যাদি ফিচার রয়েছে।

ওয়াটার রেসিস্টেন্স এর জন্য এতে আছে 5ATM রেটিং। 50 মিটার গভীরে ব্যান্ড চালানো যাবে। এর সাপোর্ট করবে Bluetooth ভার্সন 5.0 । আরও পড়ুনঃ দুর্দান্ত ক্যামেরা নিয়ে বাজারে আসতে চলেছে Moto G10 Power এবং Moto G30 স্মার্টফোন

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button