AndroidMobile phonePocoReviewSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

21 এপ্রিল লঞ্চ হতে চলেছে Poco M2 Reloaded স্মার্টফোন, থাকবে গেমিং প্রসেসর

Poco কোম্পানি গতবছর সেপ্টেম্বর মাসে ভারতে বাজেট রেঞ্জে Poco M2 স্মার্টফোনটিকে লঞ্চ করেছিল। লঞ্চ হওয়ার পর থেকে আজ পর্যন্ত ফোনটির 1.3 মিলিয়ন বা 13 লক্ষেরও বেশি ইউনিট বিক্রি হয়ে গিয়েছে।

মাত্র 9,499 টাকায় ভারতে লঞ্চ করা হল এই লো বাজেট সেগমেন্টের নতুন হ্যান্ডসেটটিকে। এই ফোনে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার্স। এই জনপ্রিয়তা দেখে Poco কোম্পানি M2 ফোনের একটি একটি ভ্যারিয়েন্ট লঞ্চ করতে চলেছে আগামী ২১ এপ্রিল।

এই নতুন ভার্সনটির নাম রাখা হয়েছে Poco M2 Reloaded । ফোনটি ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে মাত্র 9,499 টাকায়। 21 এপ্রিল অর্থাৎ আজ থেকেই Flipkart সেলে উপলব্ধ করা হয়েছে ফোনটিকে। এই হ্যান্ডসেটে দুটি কালার ভ্যারিয়্যান্টস রয়েছে, যেগুলি হল নীল এবং ধূসর। ফোনটিকে নো-কোস্ট ইএমআই এর মাধ্যমে বা এক্সচেঞ্জ অফারেও ক্রয় করা যাবে। এছাড়াও ফোনটির উপরে রয়েছে ব্যাঙ্ক অফার।

poco m2 smartphone

আরও পড়ুনঃ 18W ফাস্ট চারজিং সহ 5000mAh ব্যাটারি নিয়ে বাজারে আসছে Oppo A54 স্মার্টফোন

পোকো M2 Reloaded আগামী ২১ এপ্রিল লঞ্চ হবে বলে পোকো ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে ঘোষণা করা হয়েছে। এদিকে ফ্লিপকার্ট ওয়েবসাইট- দেখা যাচ্ছে যে ফোনটির লঞ্চ ডেট ও বিক্রির ডেট আগামী ২১ এপ্রিল কিন্তু সময় দুটি আলাদা আলাদা। ফোনটি লঞ্চ হবে দুপুর ১২টা সময় এবং ফোনটির সেল শুরু হচ্ছে সেইদিনই দুপুর ৩টা থেকে।

Poco M2 Reloaded

Poco M2 ও Poco M2 Reloaded ফোনদুটির ইন্টারনাল স্টোরেজ অপশন ছাড়া দুটি ফোনেরই সমস্ত স্পেসিফিকেশন প্রাই একই রকম। Poco M2 স্মার্টফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ রয়েছে, যেগুলি হল 6GB RAM ও 64GB ইন্টারনাল স্টোরেজ এবং 6GB RAM ও 128GB স্টোরেজ। কিন্তু Poco M2 Reloaded ফোনটিকে 4GB RAM ও 64GB স্টোরেজে বিক্রি করা হবে।

আরও পড়ুনঃ দুর্দান্ত ফিচার যুক্ত IQOO 3 ফোনটির দাম অনেকটা সস্তা হয়ে গেছে, দেখে নিন নতুন দাম

পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি 5000 mAh ব্যাটারি দেওয়া হয়েছে। যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে এবং চারজিং এর জন্য এতে পেয়ে যাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে।

Poco M2 Reloaded ফোনটির মধ্যে 6.56 ইঞ্চির ফুল-এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে। এতে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও G80 গেমিং প্রসের। ফটোগ্রাফির জন্য এতে দেওয়া হয়েছে13+08+05+02 মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং সেলফি এবং ভিডিও কলিং এর জন্য থাকছে 08 মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুনঃ আগামী কাল বড় ডিসপ্লে ও ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Infinix Hot 10 Play স্মার্টফোন

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button