AndroidMobile phonePocoSmartphoneTech Newsবাংলা খবরবাংলা টেক নিউজ

দুর্দান্ত ফিচার নিয়ে লঞ্চ হতে চলেছে Poco M2 Smartphone, দেখেনিন দাম ও ফিচার।

Poco M2 Smartphone under 12,000 rupees- Poco M2 স্মার্টফোন আগামী কাল (০৮ই সেপ্টেম্বর) ভারতের বাজারে লঞ্চ হবে। ফোনটিকে ফ্লিপকার্ট ই-কমার্স ওয়েবসাইট এ সেল করা হবে।

লঞ্চের আগেই Poco India টুইটার পেজে ফোনটির একটি ভিডিও টিজার প্রকাশ করা হয়েছে। সেখানে ব্যাটারি ৫০০০এমএএইচ দেখানো হয়েছে।

আরও পড়ুনঃ ১০০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Gionee M30 স্মার্টফোন, দাম ১৫ হাজারের মধ্যে।

Poco M2 ফোনটিকে আগামী কাল দুপুর ১২টা থেকে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। ফোনটিকে ৬জিবি র‍্যাম এর সাথে লঞ্চ করা হবে। জুলাই মাসের ৮ তারিখে কোম্পানি Poco M2 Pro স্মার্টফোনটিকে লঞ্চ করেছিল।

এবার কোম্পানি Poco M2 Pro ফোনের আপগ্রেড ভার্সন হিসাবে লঞ্চ করছে Poco M2 ফোনটিকে। ফোনটির দাম সম্পর্কে কোন তথ্য ফ্লিপকার্ট এ দেওয়া হয়নি। তবে আশা করছি ফোনটির দাম ১২,০০০ টাকার মধ্যে থাকবে।

Poco M2 Smartphone

Poco M2 Smartphone ফিচার

পোকো এম২ ফোনে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০ প্রসেসর ও ফুল এইচডি+ ডিসপ্লে। একটি রিপোর্ট এ জানা গিয়েছে যে, পোকো এম২ ফোনের দাম হবে প্রায় ১২,০০০ টাকার কাছাকাছি।

এই ফোনে ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি+ ওয়াটার ড্রপ নচ আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে, যার স্ক্রীন রেজুলিউশন ২৩৪০পিক্সেল বাই ১০৮০পিক্সেল এবং ৩৯৫পিপিআই পিক্সেল ডেনসিটি। এ ছাড়াও থাকছে ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ৫১২জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি ৭ এবং ৭ প্রো স্মার্টফোন।

ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া থাকব। ফোনটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে। এই ফোনের মধ্যে থাকবে Wi-Fi, Bluetooth, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ও ইউএসবি টাইপ-সি পোর্ট। পাওয়ারের জন্য এই ফোনে দেওয়া হবে ফাস্ট চারজিং যুক্ত ৫,০০০এমএএইচ ব্যাটারি।

Poco M2 ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের হবে। এছাড়া ২ মেগাপিক্সেলের দুটি দেপ্ত ও ম্যাক্রো সেন্সর এবং একটি ০৮মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা থাকবে।

এই ফোনে থাকবে ফাস্ট চার্জিংযুক্ত ব্যাটারি ও ৩.৫ মিমি অডিও জ্যাক। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফোনটির সামনে ১৩মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close