GadgetspTronSmart BandSmartwatchTech BanglaTech NewsTech News IndiaWorldটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

pTron এর Pulsefit P261 স্মার্টওয়াচ এবং Pulsefit F121 স্মার্টব্যান্ড লঞ্চ হল, দাম 899 থেকে শুরু

ডিজিটাল লাইফস্টাইল এবং অডিও এসোসিরিজ ব্র্যান্ড pTron Pulsefit P261 স্মার্টওয়াচ এবং pTron Pulsefit F121 স্মার্টব্যান্ড লঞ্চ করেছে। pTron Pulsefit P261 স্মার্টওয়াচ এর দাম 1,299 টাকা। যদিও পিট্রন Pulsefit F121 স্মার্টব্যান্ডের দাম মাত্র 899 টাকা।

আরও পড়ুনঃ Realme Narzo 30A ফোনটিকে সস্তা দামে কেনার সুযোগ, দেখুন কোথায় পাবেন

Pulsefit P261 smartwatch

pTron এর স্মার্টওয়াচ এবং স্মার্ট ব্যান্ডের বিক্রি আগামী 13 ই জুন 2021 থেকে শুরু হবে। এগুলিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে বিক্রি করা হবে। Pulsefit P261 স্মার্টওয়াচ এবং Pulsefit F121 এক বছরের ওয়ারেন্টি সহ এসেছে। তাহলে চলুন দেখে নেওয়া যাক এদের মধ্যে কি কি ফিচার রয়েছে।

Pulsefit P261 স্মার্টওয়াচ ফিচার

পিট্রন Pulsefit P261 স্মার্টওয়াচে 1.54 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে। এর স্ক্রীন রেজোলিউশন 240 পিক্সেল বাই 240 পিক্সেল। স্মার্টওয়াচটি একটি ধাতব আবরণ নিয়ে তৈরি। স্মার্টওয়াচটি বেশ স্লিম এবং এটিকে লাইটওয়েট ডিজাইনে নিয়ে আসা হয়েছে।

Pulsefit P26 স্মার্ট নোটিফিকেশন সাপোর্ট সহ টাচ ইনবিল্ড ওয়্যারলেস কলিংয়ের মতো উন্নত ফিচার রয়েছে। স্মার্টওয়াচে 8টি স্পোর্ট মোড দেওয়া হয়েছে। এর মধ্যে রয়েছে ওয়ার্কআউট মেট্রিক্স এবং কাস্টমাইজ ওয়াচ ফেস রয়েছে। স্মার্টওয়াচটি iOS এবং Android সাপোর্ট সহ এসেছে। এই ওয়াচ টিকে Steel Blue ও Inferno Black কালারে পাওয়া যাবে।

কানেক্টিভিটির জন্য এতে সাপোর্ট করবে Bluetooth 4.0 ভার্সন। এটির ব্যাটারি 3 দিন পর্যন্ত চলবে। এই স্মার্টওয়াচটিকে ইউএসবি চার্জিং এর মাধ্যমে চার্জ করা যাবে। এর মধ্যে স্পিকার, বিল্ট-ইন মাইক, BT মিউজিক নিয়ন্ত্রণ, BT ক্যামেরা রিমোট, BT পুশ নোটিফিকেশন, অ্যান্টি লস্ট ইত্যাদি ফিচার রয়েছে।

আরও পড়ুনঃ খুবই কম দামে লঞ্চ হল Realme C25s স্মার্টফোন, রয়েছে 6000mAh এর ব্যাটারি

Pulsefit F121 স্মার্টব্যান্ড ফিচার

পিট্রন Pulsefit F121 স্মার্টব্যান্ডটি একটি আধুনিক এবং ট্রেন্ডি ডিজাইনের সাথে এসেছে। এর ব্যাটারি লাইফ ৫ দিন পর্যন্ত থাকবে। এতে Bluetooth v4.0 ভার্সন, স্টেপ কাউন্ট, হার্ট রেট, স্লিপ মনিটরিংয়ের মতো দুর্দান্ত ফিচার দেওয়া হয়েছে।

এই স্মার্ট ফিটনেস ব্যান্ডটি IP6 রেটিং প্রাপ্ত। স্মার্ট ফিটনেস ব্যান্ডটি 5 এক্টিভ ফিটনেস মোড এবং একটি সুপার ইউএসবি চার্জিং ফিচার নিয়ে এসেছে। এই ব্যান্ডটিকে চারটি কালারে উপলব্ধ করা হয়েছে, যেগুলি হল Tor Red, Active Green, Racing Blue এবং Onyx Black ।

আরও পড়ুনঃ iPhone iOS 15 আপডেট, কোন কোন ফোন পাবে এবং ফিচার্সে কি কি পরিবর্তন হবে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close