Realme 7 Pro

ভারতে লঞ্চ হতে চলেছে Realme 7 Pro এবং Realme 7 স্মার্টফোন, দেখেনিন দাম ও ফিচার।

5G Android Realme Smartphone Tech News Technology বাংলা খবর বাংলা টেক নিউজ

Realme 7 Proকিছু দিনে আগে পর্যন্ত চর্চায় ছিল যে ভারতে লঞ্চ হবে Realme 7 Pro এবং Realme 7। এবার এই ফোন দুটির লঞ্চ ডেট সামনে আনা হয়েছে। Realme 7 Pro ও Realme 7 আগামী ৩ সেপ্টেম্বর ভারতের বাজারে লঞ্চ হবে। কোম্পানি মিডিয়াকে এই ফোনের লঞ্চ ইভেন্টে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানিয়েছে। এই লঞ্চ ইভেন্ট হবে আগামী ৩রা সেপ্টেম্বর দুপুর ১২:৩০ মিনিট এ।

আরও পড়ুনঃ ৫০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Moto E7 Plus স্মার্টফোন।

কোম্পানির সোশ্যাল মিডিয়া পেজ এবং অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট সরাসরি সম্প্রচারিত করা হবে। অনলাইন লঞ্চ ইভেন্টের মাধ্যমেই কোম্পানি তাদের এই দুটি ফোনকে ভারতে লঞ্চ করবে।

এদিকে রিয়েলমি ইন্ডিয়ার সিইও, Madhav Sheth তার টুইটার অ্যাকাউন্ট এই ফোনের নামের সাথে “Faster7” ট্যাগ লাগিয়েছে। এদিকে ভারতের জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট Flipkart এই ফোনের জন্য তারা একটি ডেডিকেটেড পেজ বানিয়েছে। সেখান থেকে জানা গেছে Realme 7 সিরিজ ৬৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে আসবে তার সাথে থাকবে পাঞ্চহোল ডিসপ্লে।

এছাড়াও Madhav Sheth আরও জানিয়েছে যে, এই ফোনদুটির ডিসপ্লেতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া থাকবে।

Realme 7 স্পেসিফিকেশন

জানা গেছে যে, Realme 7 ফোনটি তিনটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে লঞ্চ হবে। যার মধ্যে একটিতে থাকবে ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, আরেকটিতে দেওয়া হবে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। তিন নাম্বার ভেরিয়েন্টে থাকবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

ফোনটি নীল এবং সাদা রঙে আসবে। এই ফোনটি কোম্পানির আগে লঞ্চ হওয়া Realme 6 ফোনের আপগ্রেড ভার্সন হবে।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

Realme 7 Pro স্পেসিফিকেশন

এদিকে রিয়েলমি 7 Pro ফোনটি দুটি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হবে। এই ফোনটি Realme 6 Pro ফোনের আপগ্রেড ভার্সন হিসাবে বাজারে আনা হবে। এই ফোনের একটিতে থাকবে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং আরেকটিতে থাকবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

ফোনটিকে নীল এবং সিলভার কালারে লঞ্চ করা হবে। এই ফোনের মধ্যে দেওয়া হতে পারে ৪,৫০০এমএএইচ ব্যাটারি। আবার ফোনটিতে ৬৪ মেগাপিক্সেল যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া থাকবে। ফোনটি 5G নেটওয়ার্ক এর সাথে আসতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *