AndroidMobile phoneRealmeSmartphoneTech NewsTech News IndiaTechnologyবাংলা খবরবাংলা টেক নিউজ

Realme 7 স্মার্টফোনের প্রথম ফ্ল্যাশ সেলে বিক্রি হয়েছে ১,৮০,০০০ ইউনিট।

Realme 7 Proকয়েকদিন আগে রিয়েলমি কোম্পানি লঞ্চ করেছিল তাদের বাজেট স্মার্টফোন Realme 7 এবং Realme 7 Pro। এর মধ্যে Realme 7 ফোনটিকে ভারতীয় গ্রাহকরা সবথেকে বেশি পছন্দ করেছে। ফোনটির প্রথম সেলে বিক্রি হয়েছে ১,৮০,০০০ ইউনিট।

Realme 7 Smartphone-টির প্রথম সেল অনুষ্ঠিত হয়েছিল গত ১০ই সেপ্টেম্বর। রিয়েলমি 7 ভারতে রিয়েলমি 7 প্রো এর সাথে গত সপ্তাহে চালু হয়েছিল। Realme 7 ফোনটি প্রথম সেলে বিক্রি হয়েছে ১,৮০,০০০ ইউনিট, এই তথ্য রিয়েলমি কোম্পানি নিজে টুইট করে জানিয়েছে। এই ফোনটি কোম্পানির একটি বাজেট ফোন, যার প্রাথমিক দাম ১৪,৯৯৯ টাকা।

আরও পড়ুনঃ ৯,৯৯৯ টাকা দিয়ে কিনতে পারবেন রিয়েলমি সি১৫ স্মার্টফোন।

Realme 7 Smartphone দাম

ফোনটিকে দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে ফ্লিপকার্ট-এ লিস্ট করা হয়েছে। Realme 7 ফোনের ৬জিবি র‍্যাম এবং ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। এদিকে এর ৮জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে ১৬,৯৯৯ টাকা। ফোনটিকে মিষ্ট ব্লু এবং মিষ্ট হোয়াইট রঙে উপলব্ধ করা হয়েছে।

Realme 7 Smartphone স্পেসিফিকেশন

Realme 7 ফোনটি দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। যার মধ্যে একটিতে রয়েছে ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, আরেকটিতে দেওয়া হয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। মেমোরি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ ২৫৬জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

Realme 7 ফোনটির মধ্যে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরাটি হল ৬৪মেগাপিক্সেলের। এছাড়া রয়েছে ০৮মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা ও ০২মেগাপিক্সেলের দুটি সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং করার জন্য এই ফোনের সামনে দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। সাথে পেয়ে যাবেন এলইডি ফ্ল্যাশ লাইট। পাওয়ারের জন্য ফোনে থাকছে ৫,০০০এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি।

ফোনটি ৬.৫ ইঞ্চি এইচডি+ পাঞ্চহোল আইপিএস এলসিডি ডিসপ্লের সাথে এসেছে। যার স্ক্রীন রেজুলসন ১০৮০পিক্সেল বাই ২৪০০পিক্সেল এবং পিক্সেল ডেনসিটি 20:9। এই ফোনে দেওয়া হয়েছে Android 10 pie অপারেটিং সিস্টেম এবং MediaTek Helio G95 গেমিং অক্টাকোর প্রসেসর।

ফোনের সাইডে দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। যার সাহায্যে ফোনটিকে লক করে রাখা যাবে। কানেক্টিভিটির জন্য 4G VolTE, Wi-Fi, Bluetooth, USB Type-C ফিচার। ফোনটির ওজন ১৯৬.৫ গ্রাম।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button