AndroidMobile phoneOffer ZoneRealmeSmartphonesmartphone offerTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Realme Festive Days সেল থেকে মাত্র 6,799 টাকা দিয়ে কিনুন Realme C11 ফোন

ভারতে শুরু হয়েছে Realme Festive Days সেল। এই সেলে রিয়েল্মি দিচ্ছে স্মার্টফোন, স্মার্টটিভি ও ট্যাবলেট সহ একাধিক ডিভাইসের উপরে দুর্দান্ত ডিস্কাউন্ট অফার। Realme C11 ও Realme C20 ফোনটির উপরে পাওয়া যাচ্ছে ভারি ডিস্কাউন্ট অফার।

Realme C11 2021 Smartphone

আরও পড়ুনঃ ট্রিপল ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি নিয়ে লঞ্চ হল Poco C31 স্মার্টফোন, দাম 7,999 টাকা থেকে শুরু

আপনাদের জানিয়ে রাখি যে Amazon এবং Flipkart সেল শুরু হয়েছে। কিন্তু, Realme Festive Days ও যে চলছে, সে দিকে যেন কারোও নজর নেই। এই সেই সেলে Realme কম্পানি একাধিক ডিভাইসের উপরে আকর্ষণীয় ছাড় দেওয়া দিচ্ছে। জার মধ্যে রয়েছে Realme Pad, Realme Smart TV, Realme Smartphone-সহ আরও একাধিক ডিভাইস।

তবে, এই সেলে সবথেকে কম দামে Realme C11 (2021) ফোনটি উপলব্ধ রয়েছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক এই ফোনটিতে কী কী অফার ও ফিচার রয়েছে তার সম্পর্কে বিস্তারিত তথ্য।

Realme C11 (2021) ফোনটির দাম 7,299 টাকা। কোম্পানি এই ফোনটির উপরে 500 টাকা ছাড় দেওয়া হচ্ছে। এই ছাড় দিয়ে ফোনটিকে আপনি মাত্র 6,799 টাকা দিয়ে কিনতে পারবেন। তবে, এই অফার Realme Festive Days Sale উপলক্ষ্যে কেবলমাত্র কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট-এ উপলব্ধ রয়েছে।

আবার Realme C20 ফোনটিকেও অনেক কম দামে কেনার সুযোগ রয়েছে। লঞ্চের সময় ফোনটির দাম ছিল 7,499 টাকা। কিন্তু এই মুহূর্তে ফোনটিকে আপনি মাত্র 6,999 টাকা দিয়ে কিনতে পারবেন। অর্থাৎ ফোনটির উপরে পাওয়া যাচ্ছে 500 টাকার ইনস্ট্যান্ট ডিস্কাউন্ট।

আরও পড়ুনঃ Noise ColorFit Brio স্মার্টওয়াচ লঞ্চ হল 50টি স্পোর্টস মোড এবং 10 দিনের ব্যাটারি লাইফ নিয়ে

Realme C11 (2021) ফোন ফিচার

এই ফোনে রয়েছে 6.5 ইঞ্চির এইচডি+ ডিসপ্লে, যার স্ক্রীন রেজুলসন 720 পিক্সেল বাই 1600 পিক্সেল এবং 60 হার্টজ রিফ্রেশ রেট। ফোনটি কুল ব্লু এবং কুল গ্রে এই দুই কালার উপলব্ধ রয়েছে।

পারফরম্যান্সের জন্য রিয়েলমি সি১১ (২০২১) ফোনে বেবহার করা হয়েছে Unisoc SC9863 প্রসেসর, যা পেয়ার করা থাকছে 2GB পর্যন্ত RAM এবং 32GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সাথে। সফ্টওয়্যারের দিক থেকে ফোনটি চলবে Android 11 অপারেটিং সিস্টেম বেসড কোম্পানির নিজস্ব Realme UI 2.0 অপারেটিং সিস্টেম দ্বারা। এই ফোনে রয়েছে ডেডিকেটেড মাইক্রো-এসডি কার্ড স্লট, যার সাহায্যে ফোনটির ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে।

ফোটোগ্রাফি জন্য রিয়েলমি সি১১ (২০২১) ফোনে একটি সিঙ্গল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার প্রাইমারি সেন্সর 8 মেগাপিক্সেল। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনটিতে দেওয়া হয়েছে একটি 5 মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে শক্তিশালী 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনের ব্যাটারি ফুল চার্জ-এ 48 ঘণ্টা পর্যন্ত চলবে। ফোনটির ব্যাটারি 10W চার্জিং সাপোর্ট করে। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে GPS, মাইক্রো ইউএসবি পোর্ট, USB OTG, 4G নেটওয়ার্ক, Bluetooth এবং Wi-Fi সাপোর্ট।

আরও পড়ুনঃ Amazon Great Indian Festival Sale শুরু হয়ে গেছে , স্মার্টফোনের ওপরে রয়েছে দুর্দান্ত ডিস্কাউন্ট

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close