AndroidFlipkartMobile phoneOffer ZoneRealmeSmartphonesmartphone offerTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Realme C11 ফোনটির দাম আরও 500 টাকা কমিয়ে দেওয়া হয়েছে, দেখুন নতুন দাম

Realme C11 Smartphone- বর্তমানে ভারতে অনেকটা বেড়েছে বাজেট স্মার্টফোনের চাহিদা। মানুষ এখন ১০ হাজার টাকার রেঞ্জের স্মার্টফোন বেশি খোঁজ করছে।

আপনি যদি এই রেঞ্জের মধ্যে নতুন স্মার্টফোন নিতে চান তাহলে আপনার জন্য রয়েছে সুখবর। কারণ Realme C11 ফোনটির দাম 500 টাকা কমিয়ে দেওয়া হয়েছে। এই ফোনটিকে এই মুহূর্তে 6,999 টাকা দিয়ে কিনতে পারবেন। এই ফোনে রয়েছে 5000mAh পাওয়ারের ব্যাটারি, MediaTek Helio G35 প্রসেসর, 6.5 ইঞ্চির বড় ডিসপ্লে।

Realme C11 Smartphone

আরও পড়ুনঃ দুর্দান্ত ফিচার যুক্ত IQOO 3 ফোনটির দাম অনেকটা সস্তা হয়ে গেছে, দেখে নিন নতুন দাম

Realme C11 ফোনের দামঃ

Realme C11 ফোনের এর দাম 7499 টাকা থেকে কমিয়ে 6,999 টাকায় ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে বিক্রি করা হচ্ছে। এই দাম 2GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ ফোনের। ফোনটি গ্রীন ও গ্রে কালারে উপলব্ধ রয়েছে। ফোনটিকে আপনি নো-কোস্ট ইএমআই এর মাধ্যমে কিনতে পারেন।

Realme C11 ফিচারঃ

Realme C11 স্মার্টফোনে রয়েছে 6.5 ইঞ্চি ফুল এইচডি+ মিনি ড্রপ নচ LCD ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলেশন 1600পিক্সেল বাই 720পিক্সেল এবং 20:9 এস্পেক্ট রেশিও এবং বডি রেশিও 88.7%। এই ফোনে ডুয়েল সিম এবং 4G নেটওয়ার্ক সাপোর্ট করবে। এতে ফেস আনলক ফিচার পেয়ে যাবেন।

ফোনটি মিডিয়াটেক হেলিও G35 প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। এর আগে লঞ্চ হওয়া Redmi 9C ফোনেও এই একই প্রসেসর দেওয়া হয়েছিল। এর মধ্যে রয়েছে 2GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এর ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

এই ফোনে Android 10 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য এর পিছনে দুটি এবং সামনে একটি ক্যামেরা রয়েছে। পিছনে 13 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং সেকেন্ডারি ক্যামেরা 02 মেগাপিক্সেলের দেওয়া হয়েছে। আবার সেলফি এবং ভিডিও কলিং এর জন্য সামনে 05 মেগাপিক্সেল একটি ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

রিয়েলমি সি১১ ফোনে 5000mAh পাওয়ার ব্যাটারি রয়েছে, যেখানে রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। কোম্পানি দাবি, ফোনটি ফুল চার্জ করলে একটানা 31 ঘণ্টা কল করা যাবে।

আরও পড়ুনঃ 5G নেটওয়ার্ক এর সাথে বাজারে এসেছে Vivo Y31s smartphone, দেখুন দাম ও ফিচার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button