AndroidMobile phoneRealmeSmartphoneTech NewsTechnologyবাংলা খবরবাংলা টেক নিউজ

আজ ৯৯৯৯ টাকা দিয়ে কিনতে পারবেন ৬০০০এমএএইচ ব্যাটারিযুক্ত Realme C15 Smartphone.

Realme C15 SmartphoneRealme C15 Smartphone under 10,000 rupees- Realme কোম্পানির দুর্দান্ত স্মার্টফোন Realme C15 কে আজ থেকে ফ্ল্যাশ সেলে উপলব্ধ করা হয়েছে। আজ রাত ৮টা থেকে ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্ট থেকে ক্রয় করা যাবে। এই সেলে ক্রয় করার জন্য গ্রাহকরা পাবেন ডিস্কাউন্ট এবং ক্যাশব্যাক অফার।

Realme C15 ফোনটির বিশেষ ফিচার হল এর ৬০০০এমএএইচ এর ব্যাটারি। যা দীর্ঘ সময় পর্যন্ত চলবে। ফোনটিকে দুটি স্টোরেজ ভেরিয়েন্টের সাথে উপলব্ধ করা হয়েছে। যার একটিতে রয়েছে ৩জিবি র‍্যাম এবং ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ এবং আরেকটি ভেরিয়েন্টে পাওয়া যাবে ৪জিবি র‍্যাম এবং ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

Realme C15 Smartphone ফোনের দাম

Realme C15 ফোনের ৩জিবি র‍্যাম এবং ৩২জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে ৯,৯৯৯ টাকা। এদিকে এর ৪জিবি র‍্যাম এবং ৬৪জিবি স্টোরেজ ভেরিয়েন্টের জন্য আপনাকে খরচ করতে হবে ১০,৯৯৯ টাকা। ফোনটিকে পাওয়ার ব্লু এবং পাওয়ার সিলভার রঙে কেনা যাবে। নো-কোস্ট ইএমআই এর মাধ্যমে ফোনটিকে কেনা যাবে। এছাড়া ১০,০০০ টাকা এক্সচেঞ্জ অফারে কিনতে পারবেন।

Realme C15 ফোন ফিচারঃ

Realme C15 Smartphone-এ দেওয়া হয়েছে 6.5 ইঞ্চি ফুল এইচডি+ মিনিড্রপ নচ IPS LCD ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলেশন 1600পিক্সেল বাই 720পিক্সেল এবং এস্পেক্ট রেশিও 20:9। এর বডি রেশিও 88.7%। এই ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে, যা দিয়ে আপনি ফোনটিকে লক করে রাখতে পারবেন। ফোনে ডুয়েল সিম এবং 4G নেটওয়ার্ক সাপোর্ট করবে।

আরও পড়ুনঃ দুর্দান্ত ফিচার নিয়ে লঞ্চ হতে চলেছে Poco M2 Smartphone, দেখেনিন দাম ও ফিচার।

এই ডুয়েল সিম সাপোর্ট ফোনটির মধ্যে Android 10 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য এর পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ এবং সামনে একটি ক্যামেরা দেওয়া হয়েছে। পিছনে 13 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, সেকেন্ডারি ক্যামেরা 08 মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল এবং 02 মেগাপিক্সেল এর দুটি ক্যামেরা দেওয়া হয়েছে। আবার সেলফি এবং ভিডিও কলিং এর জন্য সামনে 08 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এর সাথে এলইডি ফ্ল্যাশ লাইট পেয়ে যাবেন।

ফোনটির মধ্যে অক্টাকোর মিডিয়াটেক হেলিও G35 প্রসেসরের রয়েছে। এর আগে লঞ্চ হওয়া Redmi C12 ফোনেও এই একই প্রসেসর দেওয়া হয়েছিল। এর মধ্যে রয়েছে ৩জিবি র‍্যাম এবং ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটির আরেকটি ভেরিয়েন্ট রয়েছে যাতে পাওয়া যাবে ৪জিবি র‍্যাম এবং ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ। এতে মেমোরি কার্ড লাগাতে পারবেন। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এর ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে।

Realme C15 Smartphone-এ 6000mAh পাওয়ার নন-রিমুভাল লি-আয়ন ব্যাটারি দেওয়া হয়েছে, যেটি রিভার্স চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। কোম্পানি দাবি অনুযায়ী, ফোনটি ফুল চার্জ-এ একটানা ৪৬ ঘণ্টা কল করা যাবে বা ৬০  টানা গান শুনতে পারবেন বা টানা ২৮ ঘণ্টা YouTube ভিডিও দেখতে পারবেন।

আরও পড়ুনঃ জিও ধামাকা অফার, মাত্র ১৪১ টাকা দিয়ে বাড়িতে নিয়ে আসুন JioPhone 2।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button