AndroidFlipkartGadgetsMobile phoneRealmeSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Realme C25 ফোনটির উপরে ফ্লিপকার্ট দিচ্ছে দুর্দান্ত অফার, দেখুন দাম ও ফিচার

Realme কোম্পানি আরও একটি কম দামে নতুন সি সিরিজের স্মার্টফোন নিয়ে বাজারে হাজির হয়েছে। এই ফোনটির মডেল নাম্বার হল Realme C25

ফোনটিকে আজ ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ১২টা সময় ক্রয় করা যাবে। এই ফোনে রয়েছে শক্তিশালী 6000mAh ব্যাটারি, MediaTek Helio G70 প্রসেসর, 6.5 ইঞ্চির এইচডি+ ডিসপ্লে, এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। তাহলে চলুন এক নজরে দেখে নেওয়া যাক ফোনটির স্পেসিফিকেশন এবং দাম।

realme c25 smartphone

আরও পড়ুনঃ Micromax In 1 ফোনটিকে আজ লঞ্চ করা হয়েছে, দাম ১০ হাজার টাকার কম

Realme C25-এ রয়েছে MediaTek-এর Helio G70 প্রসেসর, 128GB পর্যন্ত স্টোরেজ এবং অপারেটিং সিস্টেম হিসাবে Android 11 দেওয়া হয়েছে।

রিয়েলমি সি২৫ ফোন ফিচার

Realme C25 স্মার্টফোনে রয়েছে 6.5 ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে, যার অ্যাসপেক্ট রেশিও 20:9 এবং স্ক্রীন রেজুলসন 720 পিক্সেল বাই 1600 পিক্সেল। ফোনটির মধ্যে MediaTek Helio G70 অক্টা-কোর প্রসেসর বেবহার করা হয়েছে এবং ফোনটি Realme UI 2.0 বেসড Android 11 অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়াও ফোনে একটি মাইক্রোএসডি কার্ড স্লট দেওয়া হয়েছে, যার সাহায্যে ফোনটির ইন্টারনাল স্টোরেজ 256GB পর্যন্ত বাড়ানো যাবে। সিকুরিটির জন্য ফোনটিতে দেওয়া হয়েছে রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ দুর্দান্ত ফিচার যুক্ত IQOO 3 ফোনটির দাম অনেকটা সস্তা হয়ে গেছে, দেখে নিন নতুন দাম

Realme কোম্পানির এই নতুন ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার প্রাইমারি ক্যামেরাটি হল 13 মেগাপিক্সেলের। এছাড়া রয়েছে একটি 2 মেগাপিক্সেলের মনোক্রোম সেন্সর এবং আরও একটি 2 মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ফোনটির সামনে দেওয়া হয়েছে একটি 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য এই স্মার্টফোনে দেওয়া হয়েছে শক্তিশালী 6000mAh ব্যাটারি, যা 18W ফাস্ট-চার্জিং সাপোর্ট করে এবং চারজিং এর জন্য এতে সাপোর্ট করবে ইউএসবি টাইপ সি পোর্ট। কানেক্টিভিটির জন্য Realme C25 ফোনে দেওয়া হয়েছে ডুয়াল SIM সাপোর্ট, 4G LTE, Bluetooth 5.0, USB Type-C পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক।

Realme C25 ফোনের দাম

Realme C25 ফোনের দাম রাখা হয়েছে 9,999 টাকা। এই দাম ফোনটির 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়্যান্টের।

এছাড়াও ফোনটির আরও একটি 4GB+128GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্ট রয়েছে, যার দাম 10,999 টাকা। ফোনটিকে আজ দুপুর ১২টা থেকে ফ্লিপকার্ট ওয়েবসাইট-এ বিক্রি করা হবে। ফোনটির দুটি কালার ভ্যারিয়্যান্টস রয়েছে, যেগুলি হল নীল এবং ধূসর।

আরও পড়ুনঃ 108MP ক্যামেরাযুক্ত Redmi Note 10 Pro Max ফোনের আজ প্রথম সেল, রয়েছে 1,500 টাকার ডিস্কাউন্ট

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close