RealmeTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Realme Cobble Bluetooth: দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির ব্লুটুথ স্পিকার নিয়ে হাজির রিয়েলমি, দাম খুবই কম

বৃহস্পতিবার একটি লঞ্চ ইভেন্টের আয়জন করছিল Realme কোম্পানি। এই লঞ্চ ইভেন্টে একাধিক ডিভাইস লঞ্চ করেছে কোম্পানি। সেই তালিকায় রয়েছে Realme 8i এবং Realme 8s 5G স্মার্টফোন, ভারতে কোম্পানির প্রথম ট্যাবলেট Realme Pad, Realme Buds Air 2 নতুন রঙের  এবং দুটি নতুন পোর্টেবল ব্লুটুথ স্পিকার। এই নতুন পোর্টেবল ব্লুটুথ স্পিকার নাম Realme Cobble Bluetooth ।

Realme Cobble Bluetooth
Realme Cobble Bluetooth

আরও পড়ুনঃ Lenovo K13 স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে ডুয়েল ক্যামেরা সেটআপ এবং শক্তিশালী ব্যাটারি

Realme Cobble Bluetooth স্পিকারের দাম খুবই কম। তাহলে চলুন নতুন এই ব্লুটুথ স্পিকার সম্পর্কেই যাবতীয় তথ্য এবং দাম এক নজরে দেখে নেওয়া যাক।

Realme Cobble ব্লুটুথ স্পিকারের দাম রাখা হয়েছে মাত্র 1,800 টাকা। যদিও, প্রথম সেলে মাত্র 1,500 টাকায় এই স্পিকারটিকে ক্রয় করতে পারবেন গ্রাহকরা। এটিকে কালো ও নীল রঙে পাওয়া যাবে।

আরও পড়ুনঃ Lenovo IdeaPad Slim 5 Pro লঞ্চ হল, দেখুন দাম ও স্পেসিফিকেশন

Realme Cobble Bluetooth ফিচার

Realme Cobble ব্লুটুথ স্পিকারে রয়েছে 5W ডাইনামিক ড্রাইভার। এছাড়া রয়েছে প্যাসিভ বেস রেডিয়েটার। আকারে ছোট এই স্পিকারে 110Hz থেকে 19KHz পর্যন্ত ফ্রিকোয়েন্সি রেঞ্জ পেয়ে যাবেন। ইউজাররা দুটি Realme Cobble Bluetooth স্পিকার পেয়ার করে স্টিডিও সাউন্ড আউটপুট পেয়ে যাবেন।

এই স্পিকারটি IPX5 ওয়াটার রেজিস্ট্যান্ট সার্টিফিকেশন প্রাপ্ত। মাত্র 88ms ল্যাটেন্সির জন্য এই স্পিকার ব্যবহার করে গেম খেলা যাবে। ওয়্যারলেস কানেক্টিভিটির জন্য এই স্পিকারে সাপোর্ট করবে Bluetooth 5.0 ভার্সন। Cobble Bluetooth স্পিকারে 1,500mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

কোম্পানির দাবি অনুজায়ি, এক বার চার্জে 9 ঘণ্টা পর্যন্ত চলবে এই স্পিকারটি। USB-C চার্জিং পোর্টের মাধ্যমে এই স্পিকারটিকে চার্জ করা যাবে। কোম্পানির মতে এই স্পিকারের ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে 2.5 ঘণ্টা সময় নেবে। নতুন এই স্পিকারের ওজন 200 গ্রাম।

Realme Link অ্যাপ থেকে তিনটি ইকুয়ালাইজার সেটিংসের মাধ্যমে এই স্পিকারে গান শোনা যাবে। এছাড়া অ্যাপের মধ্যে থেকেই গেমিং মোড এনাবল করা যাবে। স্পিকার কানেক্ট করে স্টিডিও মোড এনাবল করারও সুবিধা পাওয়া যাবে এতে।

আরও পড়ুনঃ TCL 20 R 5G স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে 5000mAh-এর পাওয়ারফুল ব্যাটারি, দেখুন দাম ও ফিচার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close