Realme Narzo 10

আজ থেকে আবার কিনতে পারবেন Realme Narzo 10 স্মার্টফোন, দাম মাত্র ১২০০০ টাকা।

Android Realme Smartphone Tech News বাংলা খবর বাংলা টেক নিউজ

স্মার্টফোন কোম্পানিগুলি ঘন ঘন ফ্ল্যাশ সেলের অয়োজন করছে। এর কারন লকডাউনের পর প্রত্যেকটি কোম্পানি চাইছে তাদের ক্ষতির পরিমান কমাতে। গত অগাস্ট এর ৮ তারিখে সেল হয়েছিল Realme Narzo 10 স্মার্টফোনটি। আজ আবার এই ফোনটিকে কোম্পানি ফ্ল্যাশ সেলে বিক্রি করতে চলেছে।

জনপ্রিয় ই-কমার্স ওয়েবসাইট Realme.com ও Flipkart থেকে আজ দুপুর ১২ টায় এই ফোনটির ফ্ল্যাশ সেল শুরু হবে। Realme Narzo 10 ফোনের প্রধান প্রধান ফিচারের মধ্যে রয়েছে 5000mAh ব্যাটারি, এইচডি+ ডিসপ্লে, ও কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে Redmi এর সবথেকে সস্তা স্মার্টফোন।

Realme Narzo 10 ফিচারঃ

Realme Narzo 10  ফোনটির মধ্যে রয়েছে 6.5 ইঞ্চি ফুল এইচডি+ মিনি ড্রপ নচ ডিসপ্লে। এর স্ক্রীন রেজুলেশন 1600পিক্সেল বাই 720পিক্সেল এবং এস্পেক্ট রেশিও 20:9। এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও 89.8 পার্সেন্ট। এই ফোনের স্ক্রীন এ বেবহার করা হয়েছে 2.5D গরিলা গ্লাস 3।

Realme Narzo 10প্রসেসরের জন্য ফোনটিতে রয়েছে অক্টাকোর মিডিয়াটেক হেলিও G80। এর মধ্যে Android 10 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। ফোনটিকে নীল, সাদা ও সবুজ রঙে ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে।

Realme Narzo 10 ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা 48 মেগাপিক্সেল। এছাড়াও রয়েছে 08 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, পোর্ট্রেট মোডের জন্য 02 মেগাপিক্সেল ক্যামেরা ও 02 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য এই ফোনের সামনে দেওয়া হয়েছে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরার 30 FPS এ 1080 P ভিডিও শুট করতে পারবেন।

এই ফোনে 18W ফাস্ট চার্জিংয়ের সাথে 5000mAh পাওয়ার নন-রিমুভাল ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে পেয়ে যাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনে মাইক্রোএসডি কার্ড ও 2 টি ন্যানো সিম স্লট দেওয়া হয়েছে। এই ফোনটিকে 4GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ এর সাথে কিনতে পারবেন। মেমোরি কার্ডের মাধ্যমে এর ইন্টারনাল স্টোরেজ 256GB পর্যন্ত বাড়ানো যাবে।

Realme Narzo 10 ফোনের দামঃ

Realme Narzo 10 এর 4GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজের দাম পড়বে মাত্র 11,999 টাকা।

অফারের জন্য রয়েছে, Realme এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফোনটিকে কিনলে MobiKwik গ্রাহকরা 100 শতাংশ সুপারক্যাশ (সর্বোচ্চ 500) পেতে পারেন। এদিকে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ও অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা 5% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন। আবার আপনি ফোনটিকে ফ্লিপকার্ট থেকে 1334 টাকার নো কস্ট ইএমআই এর মাধ্যমেও ক্রয় করতে পারবেন।

ক্রয় করুন

আরও পড়ুনঃ আমেরিকারন কোম্পানি AVITA ভারতে নিয়ে এসেছে নতুন ল্যাপটপ AVITA Liber V, দেখেনিন ফিচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *