RealmeSmartphoneTech Bangla

Realme এর সব থেকে সস্তা ফোন এবার আপনার হাতের নাগালে- Realme Narzo 10A.

Realme Narzo 10A SmartphoneRealme Narzo 10A– আপনি কি সস্তায় নতুন এবং সব রকম সুবিধা যুক্ত স্মার্টফোন কিনতে চান, তাহলে আপনি কিনতে পারেন Realme এর এই নতুন ফোনটি। এর নাম হল Realme Narzo 10A । এই ফোনটি গত ২২শে মে বাজারে লঞ্চ করা হয় এবং সেই দিন থেকে এই ফোনটি বিক্রি শুরু হয়। লঞ্চ হওয়ার সময় এই ফোনটির দাম ছিল ৮,৪৯৯ টাকা আর এখন এর দাম ৮,৯৯৯ টাকা ৩জিবি র‍্যাম এবং ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের। নিচে এই ফোনটি স্পেসিফিকেশন দেওয়া হল একনজরে দেখে নিন।

আরও পড়ুনঃ মোটোরোলা বাজারে নিয়ে এলো ৫জি নতুন স্মার্টফোন- জেনে নিন এর দাম কত।

Realme Narzo 10A স্পেসিফিকেশনঃ

Realme Narzo 10A এই স্মার্টফোনটির মধ্যে রয়েছে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি+ এলসিডি ডিসপ্লে। যার স্ক্রীন রেজুলসন ১৬০০পিক্সেল বাই ৭২০পিক্সেল এবং স্ক্রীন রেটিও ২০ঃ৯। এর ডিসপ্লে কালার ১৬.৭এম। এর ডিসপ্লে তে বেবহার করা হয়েছে করনিং গরিলা গ্লাস ৩। এই ফোনটির মধ্যে রয়েছে আন্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম এবং Realme UI 1.0 ইউজার ইন্টারফেস। এর চিপসেট হল মিডিয়াটেক হেলিও জি৭০।

এবার আসা যাক Realme Narzo 10A এর ক্যামেরায়। এই দামে এর মধ্যে রয়েছে দুর্দান্ত ক্যামেরা। এতে দেওয়া হয়েছে তিনটি রিয়্যার ক্যামেরা এবং একটি সেলফি ক্যামেরা। রিয়্যার ক্যামেরাগুলি হল ১২মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ০২মেগাপিক্সেল এবং ০২মেগাপিক্সেল সেন্সর। সেলফির জন্য দেওয়া হয়েছে ০৫মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এর মধ্যে রয়েছে এলইডি ফ্ল্যাশ।

এই ফোনটি এখন আপনি তিনটি ভেরিয়েন্টে অনলাইন থেকে কিনতে পারবেন। এর মধ্যে রয়েছে ৩জিবি র‍্যাম এবং ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ, এছাড়া ৪জিবি র‍্যাম, ৬৪জিবি বা ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ। এর মধ্যে আপনি মাইক্রো-এসডি কার্ড বেবহার করতে পারবেন। মাইক্রো-এসডি কার্ড বেবহার করে ২৫৬জিবি পর্যন্ত এর ইন্টারনাল স্টোরেজ বাড়াতে পারবেন।

আরও পড়ুনঃ Jio Phone 3- জিও বাজারে আনতে চলেছে সস্তা বাজেট স্মার্টফোন।

Realme Narzo 10A এই ফোনটির মধ্যে রয়েছে ৫০০০mAh নন-রিমুভাল পাওয়ার ব্যাটারি। চার্জ এর জন্য রয়েছে মাইক্রো-ইউএসবি পোর্ট। এই ফোনটি অনলাইন এ দুটি রঙে পাওয়া যাচ্ছে- সাদা ও নীল।

যদি আপনি এই (Realme Narzo 10A) স্মার্টফোন অনলাইন থেকে কিনতে চান তাহলে এখানে ক্লিক করুন- Buy Now.

Realme Narzo 10A শর্ট স্পেসিফিকেশনঃ

ডিসপ্লেঃ ৬.৫৫ ইঞ্চি।

ক্যামেরাঃ ১২+০২+০২মেগাপিক্সেল রিয়্যার ক্যামেরা এবং ০৫মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ব্যাটারিঃ ৫০০০mAh.

অপারেটিং সিস্টেমঃ আন্ড্রয়েড ১০।

স্টোরেজঃ ৩জিবি বা ৪জিবি র‍্যাম এবং ৩২জিবি বা ৬৪জিবি বা ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ এবং এক্সটারনাল স্টোরেজ- ২৫৬জিবি।

দামঃ ৮,৯৯৯ (৩জিবি এবং ৩২জিবি), ৯,৯৯৯ (৪জিবি এবং ৬৪জিবি) এবং ১১,৯৯৯ (৪জিবি এবং ১২৮জিবি)।

আরও পড়ুনঃ তাক লাগানো ফিচার নিয়ে হাজির হচ্ছে মোটোরোলা- Motorola One Fusion Plus.

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close