5GAndroidGadgetsMobile phoneRealmeReviewSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

ভারতের বাজারে আসতে চলেছে Realme X7 ও Realme X7 Pro 5G স্মার্টফোন।

Tech News- ভারতের বাজারে আসতে চলেছে Realme X7 ও Realme X7 Pro 5G স্মার্টফোন।

Realme X7 ও Realme X7 Pro 5G ফোন দুটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট তাদের ওয়েবসাইট-এ লিস্ট করেছে। এই লিস্টিং থেকে জানা গেছে যে ফোন দুটিকে আগামী ৪ ই ফেব্রুয়ারী লঞ্চ করা হবে।

আরও পড়ুনঃ কম দামে দুর্দান্ত ফিচার নিয়ে বাজারে হাজির Poco M3 স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ফোন দুটির মধ্যে রয়েছে 5G নেটওয়ার্ক, Dimensity 1000+ 5G প্রসেসর, সুপার এমলেড ডিসপ্লে ও কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। তাহলে চলুন একনজরে দেখে নেওয়া যাক ফোন দুটির ফিচার ও দাম।

Realme X7 ও Realme X7 Pro 5G ফোন ফিচার

এই রিয়েলমি X7 Pro স্মার্টফোনে 6.55 ইঞ্চির ফুল এইচডি+ Super AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রিফ্রেশ রেট 120Hz। এদিকে Realme X7 ফোনের মধ্যে রয়েছে 6.43 ইঞ্চির সুপার এমলেড ডিসপ্লে।

8GB RAM এবং 128GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়্যান্ট এর সাথে এসেছে। রিয়েলমির এই নতুন স্মার্টফোনে 4500mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 65W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোন দুটি ০ থেকে ১০০% চার্জ হতে সময় লাগবে মাত্র 35 মিনিট।

realme x7 pro 5g smartphone (1)আশা করা হচ্ছে যে, এই 5G সাপোর্টেড স্মার্টফোন দুটি ভারতে একবার লঞ্চ হলে তা টেক্কা দেবে Oppo, Vivo, OnePlus, ও Samsung এর মতো বড়-বড় স্মার্টফোন কোম্পানিগুলিকে।

ফোন দুটির মধ্যে রয়েছে MediaTek Dimensity 1000+ 5G Octa-Core প্রসেসর। ফোন দুটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে। ফোন দুটিতে ডুয়েল ন্যানো সিম বেবহার করা যাবে।

আরও পড়ুনঃ ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে লঞ্চ হয়েছে Honor 30i স্মার্টফোন, দেখুন দাম ও ফিচার।

ফোনটির স্ক্রীন এ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। রিয়েলমি X7 ও X7 Pro 5G ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার প্রাইমারি সেন্সরটি হল 64 মেগাপিক্সেলের।

এছাড়াও এতে রয়েছে 8 মেগাপিক্সেলের একটি আলট্রা ওয়াইড ক্যামেরা, 2 মেগাপিক্সেলের মাইক্রো ও ম্যাক্রো দুটি সেন্সর রয়েছে। ফ্রন্ট ফেসিং ক্যামেরা অর্থাৎ সেলফির জন্য রয়েছে একটি 32 মেগাপিক্সেলের সেন্সর।

ফোন দুটিকে 4 ফেব্রুয়ারী দুপুর 12টা 30 মিনিটে লঞ্চ করা হবে। ফোন দুটির দাম সম্পর্কে কোন তথ্য প্রকাশ করা হয়। তবে আশা করছি ফোন দুটির দাম 19 হাজার থেকে 24 হাজার টাকার মধ্যে থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button