Redmi K20 Pro Smartphone

৪ হাজার টাকা কমে ৩১শে অগাস্ট এর মধ্যে কিনতে পারবেন Redmi K20 Pro স্মার্টফোন।

Android Mobile phone Redmi Smartphone Tech News Technology বাংলা খবর বাংলা টেক নিউজ

Redmi K20 Pro Smartphoneনতুন দামে Redmi K20 Pro স্মার্টফোনের ৬জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টকে অ্যামাজন, ফ্লিপকার্ট এবং Xiaomi.com থেকে কিনতে পারবেন।

Redmi K20 pro ফোনের দাম ভারতে ৪ হাজার টাকা কমানো হয়েছে। শুধুমাত্র ৬জিবি র‍্যাম এবং ১২৮জিবি স্টোরেজ ভেরিয়েন্টের। এই দাম ৩১শে অগাস্ট এর মধ্যে পাওয়া যাবে। Redmi India একটি টুইট এর মাধ্যমে এই অফারের ঘোষণা করেছে। Redmi K20 Pro ফোনের এই ভেরিয়েন্টটিকে ২৬,৯৯৯ টাকার বদলে ২২,৯৯৯ টাকা দিয়ে কিনতে পারবেন। এছাড়া আপনি যদি ফোনটিকে Flipkart Axis Bank Credit Card বা Axis Bank Buzz Credit Card দিয়ে ফ্লিপকার্ট থেকে ক্রয় করেন তাহলে ইনস্ট্যান্ট ৫% ছাড় পেয়ে যাবেন।

আরও পড়ুনঃ ৫০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Moto E7 Plus স্মার্টফোন।

Redmi K20 Pro স্পেসিফিকেশন

Redmi K20 Pro ফোনের মধ্যে রয়েছে ৬.৩৯ ইঞ্চির ফুল এইচডি+ এমোলেড ডিসপ্লে। যার স্ক্রীন রেজুলসন ২৩৪০পিক্সেল বাই ১০৮০পিক্সেল। এর মধ্যে Android pie 9.0 অপারেটিং সিস্টেম রয়েছে। পাওয়ারের জন্য দেওয়া হয়েছে ৪০০০এমএএইচ নন-রিমুভাল ব্যাটারি। যা ২৭ ওয়াট ফাস্ট চারজিং সাপোর্ট করে।

Qualcomm Snapdragon 855 অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে। এর মধ্যে ৬জিবি র‍্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এই ফোনের আরও একটি ভেরিয়েন্ট রয়েছে। ফোনটিকে লক করার জন্য এর ডিসপ্লেতে দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

এই ফোনটি  ট্রিপল রিয়ার ক্যামেরা এবং একটি সেলফি ক্যামেরা নিয়ে বাজারে এসেছে। রিয়ার ক্যামেরা হিসাবে রয়েছে ৪৮মেগাপিক্সেল এর প্রাইমারি ক্যামেরা। এছাড়া দেওয়া হয়েছে ১৩ ও ৮মেগাপিক্সেলের আরও দুটি ক্যামেরা। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য সামনে দেওয়া হয়েছে ২০মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *