Redmi Smart Band

ভারতে লঞ্চ হয়েছে Redmi Smart Band, দেখুন দাম ও ফিচার।

Smart Band Tech News Technology বাংলা খবর বাংলা টেক নিউজ

Redmi Smart Bandঅবশেষে চিনের পরে ভারতের বাজারে লঞ্চ হল Redmi Smart Band. এটি ভারতে চালু হওয়া শাওমি সাব ব্র্যান্ডের প্রথম স্মার্ট ব্যান্ড। এই স্মার্ট ব্যান্ডে দেওয়া হয়েছে কালার টাচ ডিসপ্লে। ১,৫৯৯ টাকা দামের সাথে ভারতের বাজারে বিক্রি হবে Redmi Smart Band।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

এই স্মার্ট ব্যান্ডের বিক্রি ৯ই সেপ্টেম্বর দুপুর ০১টা থেকে mi.com, Amazon, MI Home Store-এ হবে। এছাড়া এটিকে অফলাইনেও সেল করা হবে। Redmi Smart Band-টিকে সবুজ, কালো, নীল, ও কমলা চারটি রঙের সাথে লঞ্চ করা হয়েছে। এই বছরের এপ্রিল মাসে চিনে এই স্মার্ট ব্যান্ডটিকে লঞ্চ করা হয়েছিল।

Redmi Smart Band ফিচার

Redmi Smart Band-টিতে ১.০৮-ইঞ্চির টিএফটি এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে আকারে আগে লঞ্চ হওয়া MI Band4 এর চেয়ে একটু বড়। MI Band4 স্ক্রীন সাইজ হল ০.৯৫ইঞ্চি। Redmi Smart Band-এর স্ক্রীন রেজুলসন ২২০পিক্সেল বাই ১২৮পিক্সেল।

আরও পড়ুনঃ দুর্দান্ত ফিচার নিয়ে লঞ্চ হতে চলেছে Poco M2 Smartphone, দেখেনিন দাম ও ফিচার।

রেডমি স্মার্ট ব্যান্ড-টিতে একটি অপটিক্যাল সেন্সর দেওয়া হয়েছে, যা 24 ঘন্টা পর্যন্ত হার্ট রেট পর্যবেক্ষণ করতে সক্ষম। এছাড়া এতে স্লিপ মনিটরিং, অপটিক্যাল হার্ট রেট সেন্সর এবং স্টেপ ট্র্যাকারের মত ফিচার রয়েছে। এটি একটি ওয়াটার প্রুফ (জল প্রতিরোধক) স্মার্ট ব্যান্ড। এই স্মার্ট ব্যান্ডটি পরে আপনি 10 ​​মিনিটের জন্য 50 মিটার গভীর জলে ডুব লাগাতে পারবেন। এটিতে মিউজিক কন্ট্রোল করার ফিচার দেওয়া রয়েছে।

রেডমি স্মার্ট ব্যান্ডটির ওজন 13 গ্রাম। কোম্পানির দাবী অনুযায়ী রেডমি স্মার্ট ব্যান্ডটি একক চার্জে 14 দিন পর্যন্ত চলবে। এই স্মার্ট ব্যান্ডটি পুরোপুরি চার্জ হতে সময় নেবে মাত্র দুই ঘণ্টা।

আরও পড়ুনঃ বাজারে আসতে চলেছে ১৫ হাজারের মধ্যে OnePlus Clover স্মার্টফোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *