Jio Offers Recharge Plan

জিও নিয়ে এসেছে দুটি ধামাকাদার রিচার্জ প্ল্যান, যাতে আপনি লাইভ IPL 2020 দেখতে পারবেন।

Recharge Tech News বাংলা খবর বাংলা টেক নিউজ

Jio Recharge Planআর কিছু দিন পরেই সুরু হতে চলেছে IPL 2020। আর এই কথা মাথায় রেখে বেসরকারি সংস্থা রিলায়েন্স জিও ক্রিকেট প্রেমীদের জন্য দুটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। ৪৯৯ টাকা এবং ৭৭৭ টাকা মূল্যের দুটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে। এর আগেও কোম্পানি এই নামে কয়েকটি প্ল্যান চালু করেছিল।

এবার টেলিকম কোম্পানিটি IPL 2020 র জন্য এই নতুন প্ল্যান দুটি চালু করেছে। Reliance জিওর এই দুটি প্ল্যানে পাওয়া যাবে ১ বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে। ফলে আপনি হটস্টারে সম্প্রচারিত আইপিএল ম্যাচগুলি লাইভ দেখতে পারবেন। তাহলে আসুন জেনেনি এই প্ল্যানগুলির সমস্ত বেনিফিট সম্পর্কে।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

জিও ৪৯৯ টাকার প্রিপেড প্ল্যান

এই প্ল্যানটি হল জিও-র ডেটা টপ আপ প্ল্যান। এই প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা। ৪৯৯ টাকার প্ল্যানের মিয়াদ ৫৬ দিন। এই মোট ৭৪ জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে। এটি একটি ডেটা প্ল্যান তাই এতে আপনি কোনোকম ভয়েস কলিংয়ের এবং এসএমএস এর সুবিধা পাবেন না।

জিও ৭৭৭ টাকার প্রিপেড প্ল্যান:

এই প্ল্যানের মিয়াদ ৮৪ দিন। জিওর এই প্ল্যানটি রিচার্জ করলে আপনি পাবেন মোট ১৩১ জিবি ইন্টারনেট ডেটা। প্রতিদিন ১.৫ জিবির থেকেও বেশি ইন্টারনেট ডেটা বেবহার করতে পারবেন। আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাচ্ছেন। তার সাথে বিভিন্ন জিও অ্যাপ্লিকেশনগুলি ফ্রি তে অ্যাক্সেস করতে পারবেন।

তবে এই প্ল্যান দুটি ছাড়াও, জিও প্রতিদিন ৩জিবি ডেটা বেবহারের জন্য ৪০১ টাকার একটি প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানটির মেয়াদ ২৮ দিন। এই প্ল্যানে আপনি ৬ জিবি অতিরিক্ত ইন্টারনেট ডেটা পাবেন। এই প্ল্যানের মাধ্যমে আপনি আনলিমিটেড জিও টু জিও কল করতে পারবেন এবং অন্যান্য নেটওয়ার্কে কল করার জন্য পাওয়া যাবে ১০০০ মিনিট।

আপনি যদি বেশি ভ্যালিডিটি যুক্ত প্ল্যানের খোঁজ করছেন, তাহলে আপনার জন্য রয়েছে ৫৯৯ টাকার প্রিপেড প্ল্যান। এই প্ল্যানে রয়েছে প্রতিদিন ২ জিবি ইন্টারনেট ডেটা ব্যবহারের সুবিধা। এই প্ল্যানের মিয়াদ ৮৪ দিন। এতে মোট ১৬৮ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও এতে রয়েছে জিও থেকে জিওতে আনলিমিটেড কল করার সুবিধা। অন্য নেটওয়ার্কে কল করার জন্য পাওয়া যাবে ৩০০০ মিনিট। এছাড়া আপনি প্রতিদিন ১০০ টি এসএমএস করতে পারবেন বিনামূল্যে।

আরও পড়ুনঃ ৫০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Moto E7 Plus স্মার্টফোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *