Royal Enfield Meteor 350 Bike

ভারতের বাজারে আসতে চলেছে Royal Enfield Meteor 350 বাইক, জানুন বিস্তারিত।

Bike Tech News বাংলা খবর বাংলা টেক নিউজ

Royal Enfield Meteor 350 Bikeকয়েক মাস আগেই জানা গিয়েছিল যে Royal Enfield কোম্পানি ভারতের বাজারে তাদের নতুন বাইক আনতে চলেছে। এবার কোম্পানি যে বাইকটি আনতে চলেছে তার নাম Royal Enfield Meteor 350। অনেক আগেই বাইকটিকে লঞ্চ করার কথা ছিল কিন্তু মহামারীর জন্য এখনও বাইকটিকে বাজারে আনা সম্ভব হয়নি।

আরও পড়ুনঃ ৫০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Moto E7 Plus স্মার্টফোন।

তবে রিপোর্ট অনুযায়ী, আর মাত্র কয়েক সপ্তাহের মধ্যেই Royal Enfiled কোম্পানি তাদের Meteor 350 নামের এই রেট্রো ক্রুজার ক্যাটেগরির বাইকটিকে লঞ্চ করার পরিকল্পনা শুরু করে দিয়েছে। তবে লঞ্চের পূর্বেই এই বাইকটির বেশ কিছু তথ্য সামনে এসেছে।

রিপোর্ট অনুযায়ী কোম্পানি তাদের এই বাইকটি কে তিনটি ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ করবে, যেগুলি হল- Stella, Supernova, এবং Fireball

Royal Enfield Meteor 350 Steller

Royal Enfield Meteor 350 Steller ভ্যারিয়েন্টটি তিনটি রঙে মেটালিক রেড, মেটালিক ব্লু এবং ম্যাট ব্ল্যাক কেনা যাবে। বাইকটিতে বডি কালারড প্যানেল, পিলিয়ন ব্যাকরেস্ট, সংস্থার 3D লোগো, এবং ক্রোম-ফিনিশড হ্যান্ডেলবার দেওয়া থাকবে বলে জানা গিয়েছে।

Royal Enfield Meteor 350 Supernova

এই বাইকটি দুটি ডুয়াল টোন রঙের বিকল্পের সাথে আসবে। যেগুলি হল লাইট ব্লু ব্ল্যাক এবং ব্রাউন ব্ল্যাক। এই বাইকের মধ্যে থাকবে প্রিমিয়াম সিট কভার, ক্রোম ইন্ডিকেটর, প্রিমিয়াম ডুয়াল-টোন অ্যালয় হুইল, ও উইন্ডস্ক্রিন। এই বাইকটি Meter 350 সিরিজের সবচেয়ে দামী বাইক হবে।

আরও পড়ুনঃ কোয়াড ক্যামেরা ও ৬০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হয়েছে Realme C15 স্মার্টফোন।

Royal Enfield Meteor 350 Fireball

Royal Enfield Meteor 350 Fireball বাইকটি Meteor 350 সিরিজের বেস ভ্যারিয়েন্ট হবে বলে জানা গেছে। বাইকটিকে হলুদ এবং লাল এই দুটি রঙের সাথে বাজারে আনা হবে।

এছাড়া বাইকগুলিতে স্মার্টফোন কানেক্টিভিটি এবং Tripper Navigation System দেওয়া থাকবে। এই নেভিগেশান আসলে রয়্যাল এনফিল্ডের ব্লুটুথ এনাবেলড জিপিএস সিস্টেমের অফিসিয়াল নাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *