5GAndroidMobile phoneSamsungSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Samsung Galaxy A22s 5G স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে শক্তিশালী ব্যাটারি ও ক্যামেরা

Samsung Galaxy A22s 5G: Galaxy A22 5G এই বছরে Samsung কোম্পানির লঞ্চ করা কম মূল্যের মিড-রেঞ্জ 5G স্মার্টফোনগুলির মধ্যে এক অন্যতম। গত জুলাই মাসে বিশ্ব বাজারে পা রাখার পর এটি ভারতে এসেছিল। এবার Samsung Galaxy A22 5G রাশিয়ায় লঞ্চ হয়েছে।

Samsung Galaxy A22s
Samsung Galaxy A22s

আরও পড়ুনঃ Nokia X100 স্মার্টফোন 5G সাপোর্ট ও 48 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল

তবে এই ফোনটিকে রিব্র্যান্ডিং করে Samsung Galaxy A22s 5G হিসেবে সেখানে লঞ্চ হয়েছে। এর মধ্যে কোন কিছু আপডেট করা হয়নি। অর্থাৎ Samsung A22 5G ও A22s 5G-এর স্পেসিফিকেশন ও ফিচারের মধ্যে কোনও তফাৎ নেই।

স্যামসাং গ্যালাক্সি এ২২এস 5G ফোনের দাম কত, তা এখনও কোম্পানির পক্ষ থেকে জানানো হয়নি। তবে এটিকে কালো, মিন্ট, এবং সাদা রঙে পাওয়া যাবে।

আরও পড়ুনঃ Oppo A16k স্মার্টফোন লঞ্চ হল, রয়েছে পাওয়ারফুল ব্যাটারি ও 13 মেগাপিক্সেল ক্যামেরা

Samsung Galaxy A22s 5G ফোন ফিচার

স্যামসাং গ্যালাক্সি এ২২এস 5G ফোনে রয়েছে 90 হার্টজ রিফ্রেশ রেটের 6.6 ইঞ্চির ফুল এইচডি+ ইনফিনিটি ভি ডিসপ্লে। এই ফোনে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি 700 5G প্রসেসর। ফোনটি 4GB RAM ও 64GB / 128GB ইন্টারনাল স্টোরেজ অপশনে লঞ্চ হয়েছে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ 1TB পর্যন্ত বাড়ানো যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে রয়েছে 5000mAh-এর ব্যাটারি, যা 15W অ্যাডাপ্টিভ ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। স্যামসাং গ্যালাক্সি এ২২এস 5G ফোনটি Android 11 ভিত্তিক ওয়ান ইউআই 3.0 মোবাইল সফটওয়্যারে চলবে। সিকিউরিটির জন্য ফোনে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি এ২২এস ফোনের রিয়ার প্যানেলে কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, 8 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, 2 মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, এবং 2 মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনে 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ Lenovo Xiaoxin Pad Pro লঞ্চ হল, দেখুন দাম ফিচার ও স্পেসিফিকেশন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close