AndroidMobile phoneSamsungSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজ

Samsung Galaxy F02s স্মার্টফোন কম দামে খুব শিগগিরই ভারতের বাজারে আসছে

সামসুং কোম্পানি ভারতের বাজারে আরও একটি নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। সামসুং এর নতুন ফোনটি জনপ্রিয় F Series-এর, যার মডেল নাম্বার Samsung Galaxy F02s

ইতিমধ্যেই ফোনটিকে গুগল প্লে কন্সোলে লিস্ট করা হয়েছে। এদিকে Samsung Galaxy F02s ফোনটির দামও চলে এসেছে প্রকাশ্যে। ভারতের বাজারে Samsung Galaxy F02 ফোনটিকে 9,999 টাকায় লঞ্চ করা হবে বলে জানা গেছে।

Samsung Galaxy F02s Smartphone

আরও পড়ুনঃ 48MP কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ নিয়ে লঞ্চ হল Oppo Reno 5 Lite স্মার্টফোন

Samsung Galaxy F02s ফোন ফিচার

সোশ্যাল মিডিয়া খবর অনুযায়ী, Samsung Galaxy F02s ফোনের ফিচার্স এর সঙ্গে অনেকটাই মিল থাকবে Samsung Galaxy M02s ফোনের। জানা গিয়েছে, এই F02s ফোনে থাকছে 6.5 ইঞ্চির একটি HD+ এলসিডি আইপিএস ডিসপ্লে এবং এতে অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে Android 10।

ক্যামেরার জন্য এতে পাওয়া যাবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরাটি হবে 13 মেগাপিক্সেলের। এছাড়া থাকবে 02 মেগাপিক্সেলের দুটি ক্যামেরা। সেলফি এবং ভিডিও কলিং এর জন্য এতে থাকবে একটি 05 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুনঃ 108MP ক্যামেরাযুক্ত Redmi Note 10 Pro Max ফোনের আজ প্রথম সেল, রয়েছে 1,500 টাকার ডিস্কাউন্ট

পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হবে 5000mAh এর নন-রিমুভাল ব্যাটারি। যা 15W ফাস্ট চারজিং সাপোর্ট করবে।  পারফরম্যান্সের জন্য এই ফোনে Qualcomm Snapdragon 450 প্রসেসর দেওয়া হবে বলে জানা গয়েছে, যা পেয়ার করা থাকবে 4GB RAM-এর সঙ্গে।

এই ফোনের ফিচার্সের সঙ্গে Galaxy A02s ফোনের অনেকটা মিল রয়েছে, যা ইউরোপের বাজারে Samsung Galaxy A12 স্মার্টফোনের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। এই ফোনেও একটি HD+ ডিসপ্লে এবং Snapdragon 450 প্রসেসর দেওয়া রয়েছে। তবে এই ফোনটির একটি মাত্রই স্টোরেজ ভ্যারিয়্যান্ট রয়েছে, যেটি হল 3GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ।

একটি খবর থেকে জানা গেছে এই Samsung Galaxy F02s ফোনের 3GB RAM ও 32GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম হবে ভারতের বাজারে 8,999 টাকা হবে।

এছাড়াও ফোনটির আরও একটি টপ-এন্ড ভ্যারিয়্যান্ট থাকবে অর্থাৎ এর 4GB RAM এবং 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম হবে 9,999 টাকা। ফোনটিকে কবে ভারতে লঞ্চ করা হবে, সেই সম্পর্কে কোনও তথ্য জানা যায়নি, তবে দাম যখন একবার প্রকাশ্যে চলে এসেছে, তা থেকে বোঝা যাচ্ছে যে ফোনটির লঞ্চ খুবই আসন্ন।

আরও পড়ুনঃ 5G নেটওয়ার্ক সাপোর্টের সাথে লঞ্চ হল IQOO Z3 স্মার্টফোন, রয়েছে দুর্দান্ত ফিচার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button