Mobile phoneSamsungSmartphoneTech BanglaTech NewsTech News Indiaটেকনোলজি নিউজবাংলা টেক নিউজ

Samsung লঞ্চ করতে চলেছে লো বাজেট স্মার্টফোন Samsung Galaxy M12, দেখুন ফিচার।

Samsung galaxy m12 smartphoneSamsung কোম্পানি খুব শীঘ্রই M Series এর নতুন স্মার্টফোন বাজারে লঞ্চ করতে চলেছে। কয়েক দিন আগে এই Samsung Galaxy M12 স্মার্টফোনের বেশ কিছু ফিচার্স অনলাইনে লিক হয়ে গিয়েছিল।

এই লিস্টিং থেকে জানা গিয়েছে যে, এই Galaxy M12 স্মার্টফোনে 6000mAh ব্যাটারি থাকবে। এর আগে গুজব উঠেছিল যে, Galaxy M12 স্মার্টফোনে 7000mAh ব্যাটারি থাকবে। কিন্তু তা সঠিক নয়। এবার US’ FCC সার্টিফিকেশন ওয়েবসাইটে Samsung-এর এই নতুন ফোনটিকে লিস্ট করা হয়েছে, যা থেকে পরিষ্কার যে খুব শীঘ্রয় ফোনটিকে লঞ্চ করা হবে।

আরও পড়ুনঃ দাম কমানো হয়েছে Nokia C3 স্মার্টফোনের, কিনুন মাত্র ৬,৯৯৯ টাকা দিয়ে।

Samsung Galaxy M12 ফোন ফিচার

গত সপ্তাহে আগে গিকবেঞ্চ ওয়েবসাইটে সামসুং Galaxy M12 দেখা গিয়েছিল। সেই বেঞ্চমার্ক লিস্টিং থেকে জানা গেছে যে, এই ফোনে Exynos 850 প্রসেসর দেওয়া হবে, যার মধ্যে থাকবে 3GB র‍্যাম। অপারেটিং সিস্টেম হিসেবে Samsung Galaxy M12 ফোনে দেওয়া হবে Android 11।

সামসুং গেলেক্সি M12 ফোনটিকে 91mobile ওয়েবসাইট এ লিস্ট করা হয়েছে। ৯১মোবাইল লিস্ট অনুযায়ী ফোনটিকে আগামি বছরের প্রথম সপ্তাহে লঞ্চ করা হতে পারে। ফোনটির মধ্যে থাকবে 6.7 ইঞ্চির পাঞ্চহোল IPS LCD ডিসপ্লে। যার স্ক্রীন রেজুলসন 720 পিক্সেল বাই 1600 পিক্সেল। ফোনটির সাইডে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

কিছু দিন আগেই BIS, Bluetooth SIG, এবং Wi-Fi Alliances ওয়েবসাইট এ ফোনটিকে লিস্ট করা হয়েছে। সূত্রের খবর অনুযায়ী, সামসুং F12 স্মার্টফোনের সঙ্গেই এই সামসুং গেলেক্সি M12 ফোনটিকে লঞ্চ করা হবে।

সামসুং Galaxy M12 ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এর সাথে আসতে চলেছে, যার প্রাইমারি সেন্সর 48MP র। এছাড়াও এতে একটি 5MP ও দুটি 2MP ক্যামেরাও থাকবে। ভিডিও কলিং এবং সেলফির জন্য সামসুং গেলেক্সি M12 ফোনটির সামনে 8MP-র একটি ক্যামেরা থাকবে।

Samsung Galaxy M12 ফোনের দাম

একটি সূত্র থেকে জানা গিয়েছে, এই নতুন সামসুং গেলেক্সি M12 ফোনের দাম 13000 টাকার কাছাকাছি থাকবে। তবে এখনও পর্যন্ত ফোনটির সঠিক দাম ও লঞ্চ ডেট সম্পর্কে কোন সঠিক তথ্য পাওয়া যায়নি।

আরও পড়ুনঃ লঞ্চ হল সবচেয়ে সস্তা ৫জি স্মার্টফোন ZTE Blade V2021 5G, দাম ১১ হাজার টাকার মত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button