AndroidMobile phoneSamsungSmartphoneTech BanglaTech NewsTech News IndiaTechnologyটেকনোলজি নিউজবাংলা খবরবাংলা টেক নিউজ

Samsung Galaxy M22 ফোন লঞ্চের আগেই তথ্য ফাঁস, দেখুন ফিচার

Samsung কোম্পানি বাজেট রেঞ্জে আনতে চলেছে নতুন M সিরিজ স্মার্টফোন Samsung Galaxy M22 । এই স্মার্টফোনটিকে ইতিমধ্যেই আমেরিকার FCC ও থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন সাইটে লিস্ট করা হয়েছে।

Samsung Galaxy M22 smartphone

আরও পড়ুনঃ Vivo V21 SE স্মার্টফোন লঞ্চ হতে চলেছে, থাকছে Snapdragon 720G প্রসেসর এবং 8GB র‍্যাম

আবার একবার স্যামসাঙ কোম্পানি নতুন স্মার্টফোন নিয়ে বাজারে হাজির হতে চলেছে। যার মডেল নাম্বার হবে Samsung Galaxy M22 । জানা গেছে ফোনটিকে বাজেট রেঞ্জে আনা হবে। সামসুং গেলেক্সি এম২২ ফোনটির অফিসিয়াল লঞ্চের আগেই ডিজাইন এবং স্পেসিফিকেশন অনলাইনে ফাঁস হয়ে গেছে।

জানা গেছে এই ফোনটির মধ্যে থাকবে 90 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত বিগ ডিসপ্লে, MediaTek Helio প্রসেসর, 48 মেগাপিক্সেলযুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, এবং 5000mAh এর ব্যাটারি। তাহলে চলুন দেখে নেওয়া যাক ফোনটি সম্পর্কে ফাঁস হওয়া তথ্য কি বলছে।

এই ফোনটি সম্পর্কে কোম্পানির পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। তবে ইউরোপের এক রিটেল সাইট দাবি করেছে যে, এই ফোনটিকে 239.90 ইউরো (যা ভারতীয় মুদ্রায় প্রায় 21,160 টাকার মত) দাম লঞ্চ করা হবে। আর এই দাম হবে ফোনটির 4GB RAM ও 128GB স্টোরেজ ভেরিয়েন্টের। ফোনটিকে নীল, কালো এবং সাদা রঙে উপলব্ধ করা হবে।

আরও পড়ুনঃ Vivo V21 SE স্মার্টফোন লঞ্চ হতে চলেছে, থাকছে Snapdragon 720G প্রসেসর এবং 8GB র‍্যাম

Samsung Galaxy M22 ফিচার

ফোনটিকে বেশ খানিকটা Samsung Galaxy A22 ফোনের ধাঁচে স্যামসাং তাদের আসন্ন Galaxy M22 ফোনের ডিজাইন করেছে। ডিভাইসটির স্ক্রিনের উপরে ওয়াটারড্রপ নচ থাকছে, যাকে কোম্পানি সাধারণত ইনফিনিটি-ভি ডিসপ্লে বলে থাকে। ফোনটির পিছনে বর্গাকৃতি ক্যামেরা মডিউলে এলইডি ফ্ল্যাশ লাইট-সহ চারটে ক্যামেরা সেন্সর থাকবে।

এই স্মার্টফোনে 6.4 ইঞ্চির ফুল এইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে। যার রিফ্রেশ রেট হবে 90 হার্টজ এবং এর স্ক্রীন রেজুলসন হবে 1600 পিক্সেল বাই 720 পিক্সেল। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হবে 5000mAh -এর ব্যাটারি। যা 25W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি Android 11 অপারেটিং সিস্টেমে চলবে।

স্যামসাং গ্যালাক্সি এম২২ ফোনের রিয়ার প্যানেলে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি সেন্সর 48 মেগাপিক্সেলের। এছাড়া থাকতে পারে 08 মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড ক্যামেরা, 02 মেগাপিক্সেলের একটি ম্যাক্রো সেন্সর, এবং একটি ডেপ্থ সেন্সর (48+08+02+02 MP)। সেলফির জন্য এতে থাকতে পারে 13 মেগাপিক্সেলের সিঙ্গেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা। ফোনটির মধ্যে বেবহার করা হবে MediaTek Helio G80 প্রসেসর। এর সাথে পেয়ার করা থাকবে 4GB RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ।

আরও পড়ুনঃ মিডিয়াটেক হেলিও G80 প্রসেসর সহ লঞ্চ হল Vivo Y53s 4G স্মার্টফোন, জানুন দাম

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
close