Samsung Galaxy M51 Smartphone

Samsung Galaxy M51: ফোনটির সম্পর্কে জেনেনিন খুঁটিনাটি তথ্য।

Android Samsung Smartphone Tech News Technology Ticks and Trips বাংলা খবর বাংলা টেক নিউজ

Samsung Galaxy M51 SmartphoneSamsung Galaxy M সিরিজের স্মার্টফোনগুলি বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। কোম্পানি এই সিরিজের অধীনে Galaxy M31 এবং M21 এর মতো অনেকগুলি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে। এবার কোম্পানি তাদের নতুন স্মার্টফোন Samsung Galaxy M51 লঞ্চ করার জন্য একটি টিজার প্রকাশ করেছে। আশা করা যায় খুব শীঘ্রই ফোনটিকে বাজারে আনা হবে।

আরও পড়ুনঃ ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি ৭ এবং ৭ প্রো স্মার্টফোন।

অ্যামাজন এই ডিভাইসের জন্য একটি ডেডিকেটেড পেজ বানিয়েছে। এতে লেখা হয়েছে যে খুব শীঘ্রই ভারতের বাজারে এই ডিভাইসটিকে চালু করা হবে। IANS-র এক প্রতিবেদনে জানানো হয়েছে যে, সেপ্টেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহে কোম্পানি Galaxy M51 স্মার্টফোনটিকে বাজারে আনবে।

Samsung Galaxy M51 স্মার্টফোন ফিচার

এই প্রতিবেদনে আরও বলা হয়েছে যে, এই ডিভাইসের দাম 20,000 থেকে 25,000 টাকার মধ্যে থাকবে। এই দামে, Galaxy M51 ফোনটি OnePlus Nord ও Realme X3 এর মতো ডিভাইসের সাথে প্রতিযোগিতা করবে।

কোম্পানি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল পেজে এই ফোনটির একটি 23-সেকেন্ডের ভিডিও প্রকাশ করেছে। এই ভিডিও তে দেখানো হয়েছে যে, এই সামসুং-র নতুন স্মার্টফোনটিতে একটি রিয়ার কোয়াড ক্যামেরা সেটআপ, কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর এবং সুপার অ্যামোলেড ডিসপ্লে থাকবে। ফোনটিকে ৬জিবি এবং ৮জিবি র‍্যাম সাথে লঞ্চ করা হবে।

আরও পড়ুনঃ ১০০০০এমএএইচ ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Gionee M30 স্মার্টফোন, দাম ১৫ হাজারের মধ্যে।

ফোনটির মধ্যে দেওয়া হবে সুপার এমোলেড ইনফিনিটি-ও ডিসপ্লে। যার স্ক্রীন রেজুলসন ১০৮০পিক্সেল বাই ২৪০০পিক্সেল। এটি Android 10 অপারেটিং সিস্টেমে চলবে এবং কোয়ালকম স্নাপড্রাগন ৭৩০ প্রসেসর দেওয়া থাকবে।

ফোনটির পিছনে ৬৪+১২+০৫+০৫ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলিং করার জন্য সামনে ৩২মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। 25W ফাস্ট চারজিং যুক্ত ৭০০০এমএএইচ পাওয়ার ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটির সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *